Kolkata

গায়ক শিলাজিতের ছেলেকে গ্রেফতার করল পুলিশ

তিনি শিলাজিৎ নামেই পরিচিত। তাঁর ঘুম পেয়েছে বাড়ি যা বা যা পাখি উড়তে দিলাম তোকে, এখনও নতুন প্রজন্মের মুখে মুখে ঘোরে। গায়ক হিসাবেই উত্থান হলেও এখন শিলাজিৎ একজন পরিচিত অভিনেতাও। সেই শিলাজিৎ মজুমদারের ছেলেকে গ্রেফতার করল পুলিশ। নিষিদ্ধ মাদক রাখার অভিযোগে তাকে গ্রেফতার করা হয়। শিলাজিতের ছেলে ধি-কে রাত ১টা ১০ নাগাদ গ্রেফতার করা হয়। তার সঙ্গে তার ২ বন্ধুকেও গ্রেফতার করে পুলিশ।

শুক্রবার রাত ১টা ১০ নাগাদ টলি ক্লাবের সামনে ডিপিএস রোড নাকা পয়েন্টের সামনে ধি ও তার ২ বন্ধুর গাড়ি আটকায় পুলিশ। পরীক্ষার সময় দেখা যায় ২৩ বছরের ধি মজুমদার, ২৫ বছরের করণ পাঞ্চাল ও ২২ বছরের প্রীয়ম পাঞ্চাল মদ্যপ অবস্থায় রয়েছে। তাদের কাছ থেকে নিষিদ্ধ মাদকও পাওয়া যায়। তাদের গ্রেফতার করে পুলিশ। যেটুকু জানা গেছে তাতে তাদের কাছ থেকে গাঁজা উদ্ধার হয়েছে।

৩ জনের বিরুদ্ধে নিষিদ্ধ মাদক রাখার অভিযোগে মামলা রুজু করেছে পুলিশ। শনিবার তাদের আলিপুর আদালতে তোলা হয়। বিচারক তাদের ব্যক্তিগত বন্ডে জামিন দেন। ৫ হাজার টাকার বন্ডে জামিন পায় ৩ জন। শহরের রাস্তায় রাতে পুলিশি তল্লাশি জোরদার করা হয়েছে। বিভিন্ন জায়গায় মধ্য রাতে গাড়ি থামিয়ে তল্লাশি চালাচ্ছে পুলিশ। সেই তল্লাশিতেই শিলাজিতপুত্র ধরা পড়ে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.

Back to top button