Entertainment

নজর কেড়েও নেটিজেনদের কাছে ভূতুড়ে তকমা পেলেন কিম

ফ্যাশন দুনিয়ায় উদ্ভাবনী শক্তির অবশ্যই কদর অপরিসীম। তা যতই নজরকাড়া ততই তার সুনাম ছড়িয়ে পড়ে সর্বত্র। এক্ষেত্রে সুখ্যাতির সঙ্গে জুটেছে নেটিজেনদের ব্যঙ্গও।

সারা দেহটা কালো পোশাকে ঢাকা। সারা দেহ বলতে তার মধ্যে মুখ, মাথার চুল, হাত, পা সবই পড়ছে। পোশাকের পেছন দিক থেকে গাউনের মত ঝুলছে কাপড়। অনেকটা ডানার মত। কে যে তিনি তা বোঝার উপায় নেই।

সঠিক অর্থেই আপাদমস্তক ঢাকা পোশাক। যা কার্যত চমকে দিয়েছে গোটা বিশ্বকে। ফ্যাশনের এ এক চমকপ্রদ উদ্ভাবনী।

নিউ ইয়র্কে মেট গালা ২০২১-এ এই পোশাক পরে হাজির হয়েছিলেন মার্কিন রিয়ালিটি তারকা কার্দাশিয়ান।‌ অনুষ্ঠানে হাজির ছিলেন শ্যারন স্টোনের মত ব্যক্তিত্বও। কিন্তু কিমের পোশাক এতটাই ভিন্ন ছিল যে তিনি হয়ে উঠেছেন সবচেয়ে চর্চার বিষয়। ওই পোশাকে তিনি হাজির হন মেট্রোপলিটন মিউজিয়াম অফ আর্ট-এ। পোশাকটির ডিজাইনার ডেমনা ভাসালিয়া।

পোশাকটি এতটাই নজর কেড়েছে যে তা খুব দ্রুত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। আর পড়ার সঙ্গে সঙ্গে ভাইরাল হয়। সেইসঙ্গে আসতে থাকে নেটিজেনদের নানা কমেন্ট।

অনেকেই এই পোশাকে কিমের ছবির পাশে ভূতের সিনেমা বা কাহিনির ভূতের চিত্র ব্যবহার করেছেন। সবটাই আতঙ্কের। কিমের পোশাক যে আদপে ভূতের পোশাক হয়ে উঠেছে তা বারবার বুঝিয়ে দিয়েছেন তাঁরা। আতঙ্কের নানা ছবি জায়গা পেয়েছে কিমের এই কালো পোশাকের ছবির সঙ্গে।

প্রসঙ্গত গত বছর ফ্যাশন দুনিয়ার অন্যতম আকর্ষণ এই ইভেন্ট বন্ধ ছিল। ফের তা ফেরত এল মেট গালা ২০২১ নামে। আর আসতেই কিমের পোশাক তাকে গোটা বিশ্বের নজরে এনে দিল।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button