World

অন্য মহিলাদের দিকে বারবার তাকানোয় প্রেমিকের সঙ্গে যা করলেন প্রেমিকা

বারবার নাকি তিনি ঘুরে ঘুরে অন্য মহিলাদের দেখেন। এটা সহ্য করতে পারছিলেননা তাঁর বান্ধবী। রাগে প্রেমিকের সঙ্গে যা করলেন তিনি তা অবিশ্বাস্য।

প্রেমিকের সঙ্গে একই ফ্ল্যাটে থাকতেন ৪৪ বছরের ওই মহিলা। অনেকটা লিভ টুগেদারের মত। এদিকে ওই মহিলার মনে হত তাঁর প্রেমিক অন্য মহিলাদের দিকে বড্ড বেশি তাকান। মহিলা দেখলে ঘুরে তাকান। এটা তিনি মেনে নিতে পারছিলেননা।

প্রেমিক তাঁকে না দেখে অন্য মহিলা দেখলেই ঘুরে তাকাবেন এটা সহ্য করতে না পেরে ঝগড়া হতে পারে। কিন্তু তিনি প্রেমিককে উপযুক্ত শাস্তি দিতে যা করলেন তা ভয়ংকর।

তাঁর প্রেমিক পুলিশকে জানিয়েছেন, তিনি তখন সোফায় শুয়ে ছিলেন। এমন সময় স্যান্ড্রা আচমকা তাঁর ওপর ঝাঁপিয়ে পড়েন। হাতে ছিল ইঞ্জেকশন। অভিযোগ স্যান্ড্রা নামে ওই মহিলা তাঁর প্রেমিকের ওপর ঝাঁপিয়ে পড়ে প্রেমিকের ডান চোখে সেই ইঞ্জেকশন ফুটিয়ে দেন।

সিরিঞ্জ ভর্তি কুকুর কামড়ানোর ওষুধও চোখে ওই ইঞ্জেকশন দিয়ে ঢুকিয়ে দেন স্যান্ড্রা। ওই ব্যক্তি যন্ত্রণায় ছটফট করতে থাকেন। তিনি দ্রুত ফোন করে হাসপাতালে যাওয়ার ব্যবস্থাও করেন। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তিনিই পুলিশকে জানান কীভাবে তাঁর প্রেমিকা স্যান্ড্রা তাঁর চোখে ইঞ্জেকশন দিয়ে দিয়েছেন।

অভিযোগ পেয়ে স্যান্ড্রাকে গ্রেফতার করে পুলিশ। যদিও তাঁর বিরুদ্ধে ইঞ্জেকশন দেওয়া নিয়ে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন তিনি। ঘটনাটি ঘটেছে আমেরিকার মায়ামিতে।

এমন এক ঘটনা কেবল মায়ামি বলেই নয় গোটা বিশ্বকে চমকে দিয়েছে। অন্য মহিলার দিকে চাওয়ায় প্রেমিকা যে এমনটাও করতে পারেন তা বিশ্বাস করতে পারছেন না অনেকেই।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button