World

কয়েকটা লজেন্সের জন্য তছনছ হয়ে গেল একটা গাড়ি

কয়েকটা লজেন্সের জন্য তাঁর গাড়িটার যে এমন দশা হবে তা বোধহয় গাড়ির মালিক ভাবতেও পারেননি। কিন্তু সেটাই হয়েছে। আর কেন হয়েছে তাও ক্যামেরায় ধরা পড়েছে।

মনোরম পরিবেশের মাঝে বিলাসবহুল একটি গাড়ি পার্ক করা ছিল। আশপাশটা জঙ্গলে ভরা। তবে যেখানে গাড়িটা ছিল সেখানে মানুষ গাড়িই রাখেন। সেখানে রাখা গাড়ি কার্যত তছনছ হয়ে গেল। অথচ কারও সঙ্গে কোনও বিবাদ ছাড়াই। এমনকি কোনও মানুষ এই তছনছের জন্য দায়ীও নন।

তবে ক্যামেরায় যা ধরা পড়েছে তা হাড় হিম করে দেওয়ার জন্য যথেষ্ট। ক্যামেরায় দেখা গেছে গাড়ির পিছনের সিটে একটি লজেন্সের প্যাকেট রাখা ছিল। আর সেটা পাওয়ার জন্যই যত কাণ্ড। যা গাড়ির মধ্যেটা একদম নষ্ট করে দিয়েছে।

ক্যামেরায় ধরা পড়েছে একটি ভাল্লুক ওই গাড়ির পাশ দিয়ে যাচ্ছিল। তখনই হয়তো তার নাকে পৌঁছয় মিষ্টি লজেন্সের গন্ধ। সে আর নিজেকে স্থির রাখতে পারেনি। গাড়ির মধ্যে ঢুকে শুরু করে খানাতল্লাশি। তারপর সেই প্যাকেট খুঁজে বারও করে।

কিন্তু এসব করতে গিয়ে সে গাড়িটার দফারফা করে দেয়। এরপর ক্যামেরা নিয়ে জানালার কাছে পৌঁছতেই সে গাড়ির খোলা দরজাটা দিয়ে বেরিয়ে একবার পিছন ফিরে সোজা পালিয়ে যায় জঙ্গলের দিকে।

ভাল্লুক লজেন্স হাতিয়ে গাড়ি ভেঙে পালিয়ে যায়। কিন্তু মাথায় হাত পড়ে গাড়ির মালিকের। এমন এক সুন্দর গাড়ির যে অবস্থা ভাল্লুক করে দিয়ে যায় তার দিকে তাকানো যায়না। ঘটনাটি ঘটেছে কলোরাডোতে। কলোরাডো পার্কস অ্যান্ড ওয়াইল্ডলাইফ এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button