World

মানুষের পায়খানায় মাখামাখি হয়ে গেল একের পর এক গাড়ি, ধুয়েও দুর্গন্ধ যাচ্ছেনা

রাস্তায় গাড়ি নিয়ে বার হয়ে এমন পরিস্থিতির শিকার হতে হলে কার না রাগ হয়! হয়েছেও তাই। কারণ অনেকগুলি গাড়ি মানুষের মলে মাখামাখি হয়ে গেছে।

হাইওয়ে ধরে নিয়ম মেনেই চলছিল একের পর এক গাড়ি। অধিকাংশ গাড়ির জানালা বন্ধ। বন্ধ রুফটপও। গাড়ির সঙ্গে ছুটে চলছিল নানা আকারের ট্রাকও। তারই একটি ট্রাকের মাথায় থাকা ঢাকনা আচমকা সরে যায়।

ট্রাকটি অবশ্য তার নিজের গতিতেই চলতে থাকে। আর ট্রাক থেকে ছিটকে বেরিয়ে আসতে থাকে মল। রাস্তা ভরে যেতে থাকে মলে। সেইসঙ্গে পিছনে থাকা গাড়িগুলিতেও ছিটকে লাগতে থাকে মানুষের মল।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

কিছুই করার নেই। পিছনে পিছনে গাড়ি। মলে ভরা রাস্তার ওপর দিয়েই গাড়িগুলিকে ছুটে যেতে হয়। ফলে ছিটকে এসে লেগে এবং রাস্তায় পড়ে থাকা বিষ্ঠা চাকার সঙ্গে ছড়িয়ে অনেকগুলি গাড়ি মলে মাখামাখি হয়ে যায়।

অনেকেই জানিয়েছেন তাঁদের গাড়ির জানালার কাচ তোলা ছিল তাই, নাহলে আরও নোংরা কাণ্ড হতে পারত। এদিকে গাড়িগুলি মলে মাখামাখি হয়ে যাওয়ার পর তা বারবার ধুয়েছেন গাড়ির মালিকরা। কিন্তু তাঁদের দাবি দুর্গন্ধ কিছুতেই যাচ্ছেনা।

ঘটনাটি ঘটেছে আমেরিকার কলোরাডো হাইওয়েতে। শহরের মল সাফ করে তা ওই ট্রাকে ভরে নিয়ে যাওয়া হচ্ছিল। সেই সময় কোনওভাবে ট্রাকের ঢাকনা খুলে যায়। তা থেকেই ঘটে বিপত্তি।

পরে ট্রাকে করে মল ফেলার বরাত পাওয়া সংস্থা ওই বিপুল পরিমাণ মল রাস্তা থেকে পরিস্কার করে। এজন্য রাস্তা বন্ধও থাকে দীর্ঘ সময়। ফলে ওই ব্যস্ত পথে যাতায়াত করা গাড়িগুলি সমস্যায় পড়ে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *