World

দেওয়াল বেয়ে উঠে সিলিং থেকে টিভি দেখে এই বালিকা

এমন কাণ্ড কমিকসে পড়া যায়। কার্টুনে দেখা যায়। কাল্পনিক চরিত্র হতেই পারে। কিন্তু বাস্তবেই এই বালিকা দেওয়াল বেয়ে উঠে যেতে পারে অবলীলায়। সিলিংয়ে লেপ্টে দেখে টিভি।

হাতে টিভির রিমোট নিয়ে এই বালিকা সোফায় বসে, খাটে শুয়ে বা মেঝেতে বসে টিভি দেখে না। তার ভাল লাগে সিলিং থেকে টিভি দেখতে। যেখানে তাকে কেউ বিরক্ত করবেনা। তাই হাতে টিভির রিমোট নিয়ে সে তরতর করে চড়ে যায় দেওয়াল বেয়ে।

সামান্য সময়ের মধ্যেই পৌঁছে যায় সিলিংয়ে। তারপর সেখানে দেওয়ালের সঙ্গে লেপ্টে থেকে দিব্যি রিমোট ঘুরিয়ে পছন্দের চ্যানেল দেখে।

এভাবে সিলিংয়ে ঝুলে টিভি দেখতে তার কোনও সমস্যা তো হয়ই না, বরং সে এটাই পছন্দ করে। পিঠটা দেওয়ালে চেপে দিয়ে হাত ও পা দিয়ে দেওয়াল বেয়ে উঠে যায় সে। পৃথিবীর মাধ্যাকর্ষণ শক্তি কি তবে এ বালিকার ওপর কাজ করেনা? এটাই এখন বড় প্রশ্ন।

কিন্তু দেওয়াল পেলে সে তা বেয়ে উপরে চড়ে যেতে বেশ স্বচ্ছন্দ বোধ করে। মজাও পায়। তার ভালও লাগে। এমনিতে কিন্তু তার জীবনযাপনে কোনও অসংলগ্নতা নেই। আর পাঁচটা বালিকার মতই সে বড় হয়ে উঠছে।

তার এই দেওয়ালে দিব্যি উঠে যাওয়ার ছবি ধরা পড়েছে তাদের বাড়িতে লাগানো সিসিটিভি ক্যামেরায়। সেই ছবি চিনের সাউথ চায়না মর্নিং পোস্ট ইউটিউবে প্রকাশ করার পর বহু মানুষ তা দেখে ফেলেছেন। অবাকও হয়েছেন।

এমনও হয় নাকি! অনেকেই এই কাণ্ড বিশ্বাস করতে পারেননি। অনেকেই মনে করছেন বিষয়টি নিয়ে চিকিৎসকের পরামর্শ নেওয়া উচিত চিনের এই বালিকার পরিবারের। ইতিমধ্যেই তাকে মাকড়সা বালিকা বলে ডাকতে শুরু করেছেন অনেকে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button