Business

মোবাইল সরঞ্জাম কিনলে বিনামূল্যে মিলবে পাতিলেবু, পেট্রোল

মোবাইল ফোনের সরঞ্জাম কিনলে তার সঙ্গে পাতিলেবু বা পেট্রোল বিনামূল্যে দেওয়া হবে। এমনই এক বিজ্ঞাপন এলাকা তো বটেই, গোটা দেশে আলোচ্য হয়েছে।

বিক্রি বাড়াতে কোনও কিছুর সঙ্গে বিনামূল্যে কিছু জুড়ে দিয়ে ক্রেতাদের আকর্ষণ করে থাকে অনেক সংস্থা। অনেক সময় একটা অঙ্কের কেনাকাটার ওপর কখনও চিনি, কখনও পেঁয়াজ, কখনও আলুও বিনামূল্যে দিয়ে থাকে বিভিন্ন রিটেল স্টোর চেন।

এবার বড় সংস্থা নয়, সেই রাস্তায় হাঁটল একটি দোকান। যারা মোবাইল ফোনের নানা সরঞ্জাম বিক্রি করে। তারা তাদের বিক্রি বাড়াতে বেছে নিয়েছে অন্য কিছু নয়, মাত্র ২টি জিনিসকে। যা বর্তমানে তাদের আকাশছোঁয়া দামের জন্য চর্চায় রয়েছে।

ওই মোবাইল সরঞ্জাম সংস্থা জানিয়েছে তারা তাদের দোকান থেকে যে কোনও দামের মোবাইল সরঞ্জাম কেনার ওপর ক্রেতাদের বিনামূল্যে ২ থেকে ৪টি পাতিলেবু বিনামূল্যে দেবে।

প্রসঙ্গত দেশে এখন পাতিলেবুর দাম সাধারণের ধরাছোঁয়ার বাইরে চলে গেছে। কোথাও তো তা বিক্রি হচ্ছে প্রতি পিস ৪০ টাকাতেও!

সেইসঙ্গে ওই দোকান ফলাও করে দোকানের সামনে টাঙিয়ে দিয়েছে তাদের দোকান থেকে ১০ হাজার টাকার ওপর মোবাইল সরঞ্জাম কিনলে তারা গ্রাহককে ১ লিটার পেট্রোল বিনামূল্যে দেবে।

পেট্রোলের অগ্নিমূল্য এখন সকলের জানা। ১০০ টাকা কবেই পার করে গেছে ১ লিটার পেট্রোলের দাম। ফলে বারাণসী শহরের এই দোকানটি রাতারাতি এখন খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে তাদের অভিনব অফারের জন্য।

তাদের দোকান আচমকাই সকলের দ্রষ্টব্য হয়ে উঠেছে। দোকানের বাইরে তারা তাদের অফার প্রিন্ট করে লাগিয়ে রেখেছে। অনেকে সেই অফারের প্রিন্টটির ছবিও তুলে নিয়ে যাচ্ছেন। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.