Saturday , June 23 2018
Amit Shah

নকশালবাড়িতে শ্রমিকের বাড়িতে মধ্যাহ্নভোজন সারলেন অমিত শাহ

কোচবিহারে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন সভা করছেন তখন নকশালবাড়িতে পাল্টা সভা করলেন বিজেপি সভাপতি অমিত শাহ। এদিন সকালে বাগডোগরা বিমানবন্দরে নামেন অমিত শাহ। সঙ্গে ছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ, রাজ্যের দায়িত্বে থাকা বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। বিমানবন্দরে তাঁকে স্বাগত জানান বিজেপি কর্মী সমর্থকরা। ছিলেন বিজেপির স্থানীয় পঞ্চায়েত সদস্য সাধনা মণ্ডল। সেখান থেকে নকশালবাড়িতে বিজেপি কর্মী রাজু মাহালীর বাড়িতে যান অমিত শাহ।

রাজু পেশায় শ্রমিক। তিনি ও তাঁর স্ত্রী গীতা মাহালী দীর্ঘদিনের বিজেপি কর্মী। তাঁদের বাড়িতেই মধ্যাহ্নভোজন সারেন অমিত, দিলীপ। কথা বলেন তাঁদের সঙ্গে। মধ্যাহ্নভোজনের মেনুতে ছিল ভাত, রুটি, ডাল, পটল ভাজা, পাঁপড়। কলাপাতায় বেশ পাত পেড়ে বসেই খাওয়া দাওয়া করেন অমিত শাহ, দিলীপ ঘোষরা। সেখান থেকে যান এক মুসলিম পরিবারে দেখা করতে।

বিজেপি আগেই জানিয়েছিল এবার তারা পশ্চিমবঙ্গকে পাখির চোখ করছে। অমিত শাহ সাফ বলেছিলেন পশ্চিমবঙ্গ জয় না হলে বিজেপির স্বর্ণযুগ আসবে না। এই অবস্থায় বিজেপি যে অলআউট ঝাঁপাবে তা উত্তরবঙ্গ দখলের প্রচেষ্টা থেকেই স্পষ্ট। এদিন অমিত শাহের বুথ চলো কর্মসূচি ঘিরে বিজেপি সমর্থকদের ভিড় ছিল চোখে পড়ার মত। রাজ্য থেকে তৃণমূলকে উৎখাতের ডাক দেন অমিত শাহ।



About News Desk

Check Also

Hot Weather

আগুনে গরমে জ্বলছে দক্ষিণবঙ্গ, গরমে মৃত ২, বিক্ষিপ্ত বৃষ্টিতে ভিজল দু-এক জায়গা

গত সোমবার রেকর্ড গরমে পুড়েছে গোটা দক্ষিণবঙ্গ। চলতি বছরে গ্রীষ্মে এমন গরম দেখেননি দক্ষিণবঙ্গবাসী। স্বাভাবিকের চেয়ে অনেকটাই উপরে থাকছে তাপমাত্রার পারদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.