Wednesday , January 29 2020
Bharatiya Janata Party
বিজেপিতে যোগ দিলেন রিমঝিম মিত্র সহ ৩ জন, ছবি - আইএএনএস

টলিপাড়া থেকে রিমঝিম সহ বিজেপিতে আরও ৩

টলিপাড়ার ১১ জন অভিনেতা অভিনেত্রী দিল্লি গিয়ে বিজেপি সদর দফতরে হাজির হয়ে সেখানে বিজেপিতে যোগ দিয়েছেন। ‌২১শে জুলাইয়ের মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন সিবিআই ও ইডি-র ভয় দেখিয়ে অভিনেতা অভিনেত্রীদের বিজেপিতে যোগ দিতে চাপ সৃষ্টি করা হচ্ছে। আর তার ঠিক পরেই এদিন বাংলা বিনোদন জগতের পরিচিত মুখ রিমঝিম মিত্র বিজেপিতে যোগ দিলেন। কলকাতায় রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ তাঁকে আনুষ্ঠানিকভাবে বিজেপি বরণ করে নেন।

রিমঝিম বলেন, কোনও চাপের মুখে নয়, তিনি এসেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর টিভি-র জন্য কিছু করার ইচ্ছা দেখে। এর আগে কখনও কোনও দলের হয়ে তিনি গলা ফাটাননি বলেও দাবি করেন রিমঝিম। এদিন রিমঝিমের সঙ্গে বিজেপিতে যোগ দেন অভিনেতা সুরজিৎ চৌধুরী। এছাড়া মডেল পামেলা গোস্বামীও রিমঝিমের সঙ্গে বিজেপিতে যোগ দেন।

মাত্র ৪ দিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন বাংলা বিনোদন জগতের ১১ জন। যাঁর মধ্যে রয়েছেন পার্নো মিত্র, কাঞ্চনা মিত্র, রূপাঞ্জনা মিত্র, ঋষি কৌশিক, সৌরভ চক্রবর্তী, রূপা ভট্টাচার্য, অনিন্দ্য বন্দ্যোপাধ্যায়, দেবরঞ্জন নাগ, বিশ্বজিত গঙ্গোপাধ্যায়, লামা, মৌমিতা গুপ্ত-এর মত অভিনেতা অভিনেত্রীরা। এবার সেই তালিকায় যুক্ত হলেন রিমঝিম, সুরজিৎরা। ইতিমধ্যেই টলিপাড়ায় থাবা বসিয়েছে বিজেপি। তাদের সমর্থিত একটি সংগঠন জন্ম নিয়েছে সেখানে। যার মাথা হয়েছেন ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পল।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *