Kolkata

নাসিরুদ্দিন শাহকে পাল্টা দিলেন বাবুল সুপ্রিয়, তুলে আনলেন চাপ দেওয়ার তত্ত্ব

চিত্রতারকা নাসিরুদ্দিন শাহের ভিডিও বার্তায় ছিল নাম না করে বাবুল সুপ্রিয়কে খোঁচা। এবার নাম করেই নাসিরুদ্দিন শাহকে খোঁচা দিলেন বাবুল সুপ্রিয়।

তিনি কোনও দলের সদস্য নন। তবে মানুষ কাকে ভোট দেবেন? যিনি দলবদলু সুবিধাবাদী তাঁকে, নাকি যিনি মানুষের পাশে থাকেন তাঁকে? তাই তিনি নিজে বালিগঞ্জ বিধানসভা নির্বাচনে সায়রা শাহ আলমের পাশে আছেন।

এখানে নাম না করেই তিনি গত বছর বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়া বাবুল সুপ্রিয়কে খোঁচা দেন বলে পরিস্কার রাজনৈতিক মহলের কাছে।

প্রসঙ্গত বাবুল সুপ্রিয় বালিগঞ্জ কেন্দ্রে তৃণমূল প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নাসিরুদ্দিন শাহ এও জানান যে সম্পর্কে তাঁর ভাইঝি বালিগঞ্জের বিধানসভা উপনির্বাচনে সিপিএম প্রার্থী সায়রা শাহ আলমকে তিনি ছোট থেকে জানেন। নাসিরুদ্দিন প্রার্থীর স্বামী সিপিএম নেতা ফুয়াদ হালিমেরও প্রশংসা করেন।

এদিকে বাবুল সুপ্রিয় নাসিরুদ্দিনকে কিন্তু পাল্টা খোঁচা দিয়েছেন। তুলে এনেছেন একদম অন্য তত্ত্ব। তিনি ট্যুইটে পাল্টা লিখেছেন, নাসিরুদ্দিন শাহ সকলেরই খুব প্রিয় অভিনেতা। এখন তিনি বাস্তব জীবনের কাকা হওয়া চেষ্টা করছেন।

বাবুল লিখেছেন, নাসির পদ্মশ্রী ও পদ্মভূষণ প্রাপক হলেও তাঁকে ভিডিও বার্তায় খুবই বিষণ্ণ লেগেছে। দেখে মনে হচ্ছে যেন পশ্চিমবঙ্গ সিপিএম তাঁকে দিয়ে জোর করে এই ভিডিও বানিয়েছে।

Naseeruddin Shah
ফাইল : নাসিরুদ্দিন শাহ, ছবি – আইএএনএস

এই বাকযুদ্ধের মধ্যে বালিগঞ্জ উপনির্বাচনের পারদ চড়ছে। রাজ্য রাজনীতির এক অন্যতম ব্যক্তিত্ব সুব্রত মুখোপাধ্যায়ের মৃত্যুর পর বালিগঞ্জ আসনে উপনির্বাচন হতে চলেছে। যেখানে বাবুল, সায়রা শাহ হালিমের পাশাপাশি বিজেপি প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন প্রাক্তন সাংবাদিক কেয়া ঘোষ।

Show More

Leave a Reply

Your email address will not be published.