Kolkata

অগ্নিমিত্রা পলের করোনা, নিজেই জানালেন পজিটিভ হওয়ার কথা

বিজেপির মহিলা মোর্চার সভাপতি অগ্নিমিত্রা পলের করোনা ধরা পড়ল। তিনি করোনা হওয়ার কথা নিজেই সোশ্যাল সাইটে জানিয়েছেন।

কলকাতা : বিভিন্ন দলের নেতা নেত্রীই করোনার শিকার হচ্ছেন। বিভিন্ন সময়ে উঠে আসছে তাঁদের নাম। এঁদের মধ্যে বেশ কয়েকজনের প্রাণও কেড়ে নিয়েছে করোনা।

সম্প্রতি করোনা ধরা পড়ে রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীর। তিনি ও তাঁর মা ২ জনই সংক্রমণের শিকার হন। এর আগেও রাজ্যের মন্ত্রী সুজিত বসু ও জ্যোতিপ্রিয় মল্লিক আক্রান্ত হন।

আক্রান্ত হন অনেক নেতা। সেই তালিকায় নবতম সংযোজন হল বিজেপির মহিলা মোর্চার সভাপতি অগ্নিমিত্রা পলের নাম।

পেশায় ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা এখন রাজ্যের বিজেপি মহিলা মোর্চার সভাপতি। তিনি এদিন সোশ্যাল সাইটে নিজেই জানান তিনি করোনার শিকার। বাংলা ও ইংরাজি ২ ভাষাতেই সেকথা জানান তিনি।

অগ্নিমিত্রা অনুরোধ করেন যে গত ৫ দিনে তাঁর সংস্পর্শে যাঁরাই এসেছিলেন তাঁরা যেন করোনা পরীক্ষা করিয়ে নেন।

রাজ্যে বিজেপির ২ মহিলা নেত্রী এই নিয়ে করোনার শিকার হলেন। আগেই সংক্রমণের শিকার হয়েছিলেন হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায়। এবার অগ্নিমিত্রা পল সংক্রমিত হলেন।

অগ্নিমিত্রার শারীরিক অবস্থা কয়েকদিন ধরেই খারাপ ছিল। করোনা উপসর্গও ছিল। ফলে তিনি পরীক্ষা করান। পরীক্ষার ফল পজিটিভ আসে। তবে অগ্নিমিত্রা জানিয়েছেন তিনি ভাল আছেন।

কোনও ঝুঁকি অবশ্য নেননি তিনি। করোনা ধরা পড়ার পর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন অগ্নিমিত্রা পল। করোনা ছড়িয়ে পড়ার পরও তিনি তাঁর কাজ চালিয়ে যাচ্ছিলেন। রাজ্যের বিভিন্ন জেলায় বৈঠক করতে যান তিনি। বিভিন্ন কর্মসূচিতে যোগ দেন।

একটি দলীয় বৈঠকে চলতি সপ্তাহে অগ্নিমিত্রা বিজেপির রাজ্য দফতরেও হাজির হয়েছিলেন। সেখানে বৈঠকও করেন তিনি। আপাতত তাঁকে সাবধানেই থাকতে হবে। চিকিৎসকদের নজরদারিতেই থাকবেন অগ্নিমিত্রা।

অগ্নিমিত্রার দ্রুত আরোগ্য কামনা করছেন তাঁর অনুরাগীরা। বিজেপির মহিলা মোর্চার সভাপতি হিসাবে যথেষ্ট সক্রিয় ভূমিকায় তাঁকে পাওয়া গেছে করোনাকালেও। করোনা ধরা পড়ার পর অগ্নিমিত্রা পলের শারীরিক অবস্থার খোঁজ নেন রাজ্যে বিজেপির অনেক নেতা।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button