World

জানালা ভেঙে রেস্তোরাঁয় ঢুকে পড়ল হরিণ

একটি রেস্তোরাঁয় মানুষ নিশ্চিন্তে বসে খাওয়াদাওয়া করেন। সেখানে যদি হুট করে একটি হরিণ জানালা ভেঙে ঢুকে পড়ে তাহলে যা হওয়ার তাই হয়।

ব্যস্ত রেস্তোরাঁ। মানুষের আনাগোনা লেগেই থাকে। সেখানে তখন আবার ছিল ভিড়ে ঠাসা অবস্থা। একটা টেবিলও ফাঁকা নেই। যে যাঁর অর্ডার করা খাবার খেতে ব্যস্ত। কেউ অপেক্ষা করছেন অর্ডার দেওয়া খাবার পরিবেশনের। অনেকে নিজেদের মধ্যে খেতে খেতে কথা বলতে ব্যস্ত।

ঠিক সেই সময় একটি আওয়াজ পেয়ে চমকে ওঠেন তাঁরা। দেখেন রেস্তোরাঁর জানালা ভেঙে একটি বিশাল জন্তু লাফ দিয়ে ঢুকে পড়ল রেস্তোরাঁর মধ্যে।

প্রাথমিকভাবে হতভম্ব হয়ে পড়লেও তারপর দ্রুত সকলের হুঁশ ফেরে। দেখেন একটি হরিণ ঢুকে পড়েছে সেখানে। যে হরিণ রেস্তোরাঁয় ঢুকে এগিয়েও আসছে। টেবিলের মাঝের ফাঁক ধরে।

আর যায় কোথায়! রেস্তোরাঁয় বসে থাকা অনেকেই আতঙ্কে চিৎকার করে পালাতে শুরু করেন। সকলেই চাইছিলেন রেস্তোরাঁ থেকে কোনওক্রমে বেরিয়ে যেতে।

এই করতে গিয়ে প্রায় পদপৃষ্ঠের মত পরিস্থিতি সৃষ্টি হয়। কয়েকজন আবার ভয় পেলেও নিজের আসন ছেড়ে উঠে দাঁড়িয়ে থাকেন। হরিণটি অবশ্য কোনও তাপ উত্তাপ ছাড়াই নিজের মত ঘুরতে থাকে।

হরিণটি অবশ্য কাউকে কিছু করেনি। সে বেশ কিছুটা সময় রেস্তোরাঁর মধ্যেই ঘোরাফেরা করে। রেস্তোরাঁর রান্নাঘরেও পৌঁছে যায় সে। সেখানেও কিছুটা পায়চারি করে অবশেষে বেরিয়ে যায়।

সম্ভবত খাবার খুঁজতেই তার এই জানালা ভেঙে প্রবেশ বলে মনে করছেন অনেকে। ঘটনাটি ঘটেছে আমেরিকার উইসকনসিন-এর একটি রেস্তোরাঁয়। যে ছবি হুহু করে ছড়িয়ে পড়ে ইন্টারনেটে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button