Wednesday , April 25 2018
West Bengal News

ভাইকে বাঁচাতে গিয়ে মদ্যপদের হাতে প্রহৃত ২ অন্তঃসত্ত্বা

ফের উন্মত্ত মদ্যপদের তাণ্ডবের শিকার হলেন অন্তঃসত্ত্বা মহিলা। এবারে ১ জন নয়, একসঙ্গে ২ জন। মাটিতে ফেলে অন্তঃসত্ত্বা ২ মহিলাকে পেটে লাথি মারার অভিযোগ উঠল ২ যুবকের বিরুদ্ধে। আক্রান্ত গৃহবধূরা পশ্চিম বর্ধমানের জামুরিয়া থানার পরাশিয়া এলাকার বাসিন্দা। অভিযুক্তরাও একই এলাকার বাসিন্দা।

পুলিশ সূত্রের খবর, গত মঙ্গলবার জামুরিয়ার বাসিন্দা শেখ তাহিরের বাড়িতে বেড়াতে আসেন তাঁর বন্ধু। সেইসময় ঘরে উপস্থিত ছিলেন তাহিরের ২ অন্তঃসত্ত্বা দিদি তামান্না বেগম ও সাম্মা বেগম। অভিযোগ, বিনোদ বাদ্যকর ও দীপক বাদ্যকর নামে ২ স্থানীয় যুবক তাহিরের বাড়ির সামনে এসে উপস্থিত হয়। সেখানেই দিনে দুপুরে তারা মদ্যপান শুরু করে বলে অভিযোগ। মদের নেশায় চুর ওই ২ যুবক আচমকা অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে তাহিরকে নিশানা করে। তার প্রতিবাদ করলে তাহিরকে মদ্যপ ২ যুবক মারধর করে বলে অভিযোগ। ভাইকে প্রহৃত হতে দেখে ঘরের ভিতর থেকে বাইরে ছুটে আসেন ২ দিদি। মদ্যপ ২ যুবককে মদ খেতে ও গালিগালাজ করতে নিষেধ করেন তাঁরা। কিন্তু তাঁদের অনুরোধ না শুনে মদ্যপ ২ যুবক উল্টে অন্তঃসত্ত্বা মহিলাদের উপর চড়াও হয়।

মহিলাদের অবস্থার রেয়াত না করে তাঁদের পেটে অভিযুক্তেরা লাথিঘুষি মারতে থাকে বলে অভিযোগ। মহিলাদের চিৎকার শুনে প্রতিবেশিরা সেখানে ছুটে আসেন। অবস্থা বেগতিক দেখে পালিয়ে যায় ২ যুবক। আশঙ্কাজনক অবস্থায় অন্তঃসত্ত্বা মহিলাদের ভর্তি করা হয় নিকটবর্তী হাসপাতালে। পরে অভিযুক্ত ২ যুবকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে আক্রান্ত মহিলাদের ভাই। ঘটনার তদন্তে নেমে অভিযুক্ত দীপক বাদ্যকরকে গ্রেফতার করেছে পুলিশ। অপর অভিযুক্তের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।



About News Desk

Check Also

West Bengal News

রেল, সড়ক অবরোধ, চরম হয়রানির শিকার নিত্যযাত্রীরা

কাঠুয়া ও উন্নাওয়ে গণধর্ষণে অভিযুক্তদের উপযুক্ত শাস্তির দাবিতে শুক্রবার দক্ষিণ-পূর্ব রেলের চেঙ্গাইল স্টেশনে রেল অবরোধ করে স্থানীয় বাসিন্দারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *