State

ইডি সিবিআই আসার আগে নেতাদের কি করা উচিত, পরামর্শ দিলেন অর্জুন সিং

ইডি বা সিবিআই আসতে পারে এমন মনে হলে নেতাদের কি করা উচিত, সে সম্বন্ধে তাঁর তরফ থেকে পরামর্শ দিলেন সাংসদ অর্জুন সিং।

অর্জুন সিং নামটা রাজ্য রাজনীতিতে যথেষ্ট তাৎপর্যপূর্ণ জায়গায় পৌঁছে গিয়েছিল। তৃণমূল ত্যাগ করে বিজেপির টিকিটে লোকসভা নির্বাচনে লড়াই করা এবং জয়লাভ করা অর্জুন সিংকে তৃণমূল বিরোধী এক অন্যতম মুখ করে তুলেছিল। পরে সেই অর্জুন সিং আবার তৃণমূলে ফিরে আসেন।

তৃণমূলে ফেরার পর অর্জুন সিংয়ের নাম আর সেভাবে শোনা না গেলেও অর্জুন সিং ফের ফিরে এলেন খবরে। ইডি বা সিবিআই যদি হানা দিতে পারে এমনটা কোনও নেতার যদি মনে হয় তাহলে তাঁর জমানো টাকা নিয়ে কি করা উচিত সে সম্বন্ধে তাঁর মত করে পরামর্শ দিলেন অর্জুন সিং।


মুহুর্তে পান আপডেট, Join আমাদের WhatsApp Channel

অর্জুন সিংয়ের পরামর্শ যদি জমানো টাকা রাখা থাকে, তাহলে তা না রাখাই ভাল। তা যত দ্রুত সম্ভব খরচ করে দেওয়া ভাল। যদি কেউ মনে করেন যে তিনি রোজগার করা টাকা জমানোর চেষ্টা করবেন তাহলেও কিন্তু ইডি বা সিবিআই এলে তা বাজেয়াপ্ত করে নেবে।

তাই ইডি সিবিআই আসার আগেই উচিত সেসব টাকা খরচ করে দেওয়া। জমিয়ে রাখা টাকা খরচ অথবা ছড়িয়ে দেওয়া ভাল। অর্জুন সিংয়ের এই পরামর্শ রাজ্য রাজনীতিতে আলোড়ন ফেলে দিয়েছে।

শিক্ষায় দুর্নীতিকে সামনে রেখে বিপুল অঙ্কের টাকা উদ্ধার হয়েছে রাজ্যে। অনেক নেতার গারদের পিছনে জায়গা হয়েছে। সেই পরিবেশে অর্জুন সিংয়ের এই বক্তব্যের তাৎপর্য রয়েছে বলেই মনে করা হচ্ছে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *