Saturday , September 21 2019
West Bengal News
ফাইল : জগদ্দল, উত্তর ২৪ পরগনা

সিনেমার মত পুলিশ-দুষ্কৃতি চেস সিকোয়েন্স, গুলিতে হত দুষ্কৃতি

ভাটপাড়া, কাঁকিনাড়া শান্ত হয়েও যেন শান্ত হচ্ছেনা। আগের চেয়ে পরিস্থিতি এখন অনেকটাই নিয়ন্ত্রণে। তবু ঘটনা মাঝেমধ্যেই ঘটে চলেছে। শুক্রবার দুপুরে এখানে ফের বোমাবাজি শুরু হয়। জগদ্দল এলাকায় বোমাবাজি হয়। পুলিশ আসে। পুলিশ প্রভু সাউ নামে এক দুষ্কৃতির পিছু ধাওয়া করে। পুলিশকে দেখে প্রভু সাউ নামে ওই বছর ৩০-এর যুবক প্রথমে বোমা ছোঁড়ে। তারপর গুলিও চালায়। পাল্টা পুলিশও গুলি চালায়। এলাকার মানুষের বুঝতে অসুবিধা হয়নি কী হচ্ছে। অধিকাংশ মানুষ আতঙ্কে দরজা, জানালা বন্ধ করে দেন।

প্রভুর পিছু ধাওয়া কিন্তু থামাননি পুলিশ কর্মীরা। এই গলি ওই গলি হয়ে ছুটতে থাকে প্রভু। একদম সিনেমার মত তার পিছু ধাওয়া করতে থাকে পুলিশ। প্রভু গুলি চালাচ্ছে কখনও, কখনও আবার পুলিশ গুলি চালাচ্ছে। এই করতে করতে স্থানীয় একটি হাউজিংয়ে ঢুকে পড়ে প্রভু সাউ। তারপর একটি বাড়ির লোহার সিঁড়ি বেয়ে উঠে পড়ে দোতলার ছাদে। সেখান থেকে এ ছাদ ওছাদ হয়ে পালানোর চেষ্টা করে সে। পুলিশ তাকে লক্ষ্য করে গুলি চালায়।

এই সময় আহত প্রভু এক গৃহস্থের অ্যাসবেসটসের ছাদ ভেঙে একদম তাঁর ঘরের মধ্যে গিয়ে পড়ে। রক্তাক্ত অবস্থায় ঘরের মধ্যেই লুটিয়ে পড়ে সে। সেখান থেকেই তাকে তুলে নিয়ে যায় পুলিশ। প্রভু সাউ নামে কুখ্যাত ওই দুষ্কৃতিকে হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করে পুলিশ। এই ঘটনার পর এলাকায় নতুন করে সাধারণ মানুষের মধ্যে চাঞ্চল্য ছড়ায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *