State

তৃণমূল বিধায়ককে অনুষ্ঠানের মাঝে গুলি করে খুন

নদিয়ায় কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিৎ বিশ্বাসকে সরস্বতী পুজোর উদ্বোধনী অনুষ্ঠানে গুলি করে হত্যা করল দুষ্কৃতিরা। শনিবার ফুলবাড়ি এলাকায় একটি সরস্বতী পুজোর উদ্বোধনে যান তিনি। এই এলাকাও তাঁর কেন্দ্রের মধ্যেই পড়ছে। উদ্বোধন সেরে মঞ্চ থেকে নামার পর তাঁকে গুলি করা হয়। লুটিয়ে পড়েন সত্যজিতবাবু। কিন্তু কে বা কারা গুলি চালাল তা পরিস্কার নয়। কারণ ভিড়ের মধ্যে মিশে যায় আততায়ী। তৃণমূল কর্মীরা একটি ওয়ান শটার পাশের ঘাস জমিতে দেখতে পান।

Satyajit Biswas
সত্যজিৎ বিশ্বাস, ছবি – সৌজন্যে – ফেসবুক – @satyajitbiswas077

এলাকার দাপুটে নেতা হিসাবে পরিচিত ছিলেন সত্যজিৎ বিশ্বাস। লোকসভা নির্বাচনের আগে এমন এক হত্যাকাণ্ড কিন্তু নদিয়া তো বটেই গোটা রাজ্যকে নাড়িয়ে দিয়েছে। শাসকদলের এক বিধায়ককে এভাবে বিশাল সংখ্যক মানুষের মধ্যে গুলি করে হত্যা রীতিমত হতবাক করেছে সকলকে। মঞ্চের সামনেই মাথায় গুলি লাগা অবস্থায় লুটিয়ে পড়ার পর সকলে ছুটে আসেন। তাঁকে হাসপাতালে নিয়ে ছোটেন সকলে। কিন্তু সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

Satyajit Biswas
সত্যজিৎ বিশ্বাস, ছবি – সৌজন্যে – ফেসবুক – @satyajitbiswas077

ঘটনার পরই তৃণমূলের তরফে বিজেপির দিকে আঙুল তোলা হয়েছে। তাদের সরাসরি অভিযোগ এই খুনের পিছনে বিজেপির হাত রয়েছে। যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছে বিজেপি। তাদের পাল্টা দাবি এই ঘটনার পিছনে দলীয় কোন্দল কাজ করেছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। এটা পরিস্কার যে তৃণমূল বিধায়কের খুন শাসক দল কোনওমতেই ভাল চোখে নেবে না। ফলে এই খুন কিন্তু উত্তাপ বাড়াবে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button