State

দাম নিয়ে বচসা, বিরিয়ানির দোকানের মালিককে গুলি করে হত্যা করল ৪ দুষ্কৃতি

বিরিয়ানির দামকে কেন্দ্র করেও যে কেউ খুন হতে পারেন, তা ভাটপাড়ার ঘটনা সামনে আসার পর এখন অনেকেই বুঝতে পারছেন। না হলে এটা বিশ্বাস করা কঠিন যে নেহাতই বিরিয়ানির দাম দেওয়া না দেওয়াকে কেন্দ্র করে গুলি চলতে পারে। এ এতদিন সিনেমার পর্দায় দেখা গেছে। বাস্তব জীবনে নয়। শুধু গুলি চললই না, গুলিতে মৃত্যু হল ১ বিরিয়ানি ব্যবসায়ীর। পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। তদন্তে নেমে মহম্মদ ফিরোজ নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

গত রবিবার উত্তর ২৪ পরগনার ভাটপাড়া মোড়ের জনবহুল এলাকায় বিরিয়ানি খেতে হাজির হয় ৪ জন। মহম্মদ ফিরোজ, মহম্মদ রাজা, মহম্মদ মোগলি ও মহম্মদ শাহনওয়াজ। অভিযোগ বিরিয়ানির অর্ডার দেওয়ার পর দোকানের মালিক সঞ্জয় মণ্ডল বিরিয়ানি দেওয়ার আগে গতবারের নেওয়া বিরিয়ানির দাম চান। আগের বিরিয়ানির দাম না মেটালে নতুন করে বিরিয়ানি দেওয়া হবে না বলেও জানিয়ে দেন তিনি। অভিযোগ এতে ওই ৪ দুষ্কৃতীর সঙ্গে সঞ্জয় মণ্ডলের বচসা শুরু হয়। এরমধ্যেই তাঁকে লক্ষ্য করে ১ দুষ্কৃতী গুলি চালায়। ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন সঞ্জয় মণ্ডল। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ায়। ৪ দুষ্কৃতী ভর সন্ধেবেলা এভাবে সকলের সামনে একজনকে গুলি করে নিজেদের মত পালিয়ে গেল অথচ পুলিশ কিছু করতে পারছে না কেন তা নিয়ে স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। পুলিশ অবশ্য তদন্তে নেমে মহম্মদ ফিরোজকে গ্রেফতার করেছে। বাকি ৩ জনের খোঁজ চলছে।


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button