Kolkata

বিজেপি ছাড়লেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী

দিল্লির ঘটনা নিয়ে তিনি বিচলিত। তিনি মনে করছেন বিজেপি তার মতাদর্শ থেকে দূরে যাচ্ছে। দিল্লিতে যা পরিস্থিতি হয়েছে তারপর তাঁর পক্ষে আর পদ্ম শিবিরের সঙ্গে যুক্ত থাকা সম্ভব নয় বলেই মনে করছেন তিনি। তাই তিনি বিজেপির প্রাথমিক সদস্য পদ থেকে থেকে ইস্তফা দিচ্ছেন। এমনই জানালেন বিজেপিতে ২০১৩ সালে যোগ দেওয়া বাঙালি অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায়। যদিও বিজেপির রাজ্য নেতাদের আশা সুভদ্রা মুখোপাধ্যায় তাঁর সিদ্ধান্ত পুনর্বিবেচনা করে দেখবেন।

সুভদ্রা মুখোপাধ্যায় জানিয়ে দিয়েছেন, তিনি অনেক আশা নিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। কিন্তু তিনি দিল্লির ঘটনার পরে হতাশ। দিল্লির ঘটনা তাঁকে দল ছাড়তে বাধ্য করল বলে জানিয়েছেন অভিনেত্রী। তবে তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সরকারের উদ্যোগে সংসদে পাশ হওয়া সিএএ-কে সমর্থন করছেন। তিনি সিএএ নিয়ে সহমত বলেও জানিয়েছেন। কিন্তু যেভাবে দেশজুড়ে বিদ্বেষের আবহাওয়া তৈরি হচ্ছে তাতে তাঁর আপত্তি আছে।

সুভদ্রা মুখোপাধ্যায় আরও বলেন, কপিল মিশ্র বা অনুরাগ ঠাকুরের মত নেতাদের বিরুদ্ধে বিজেপি কেন পদক্ষেপ করছে না, তা দেখে তিনি হতাশ। প্রসঙ্গত সুভদ্রা মুখোপাধ্যায় বেশ কিছু বাংলা সিনেমায় অভিনয় করেছেন। পর্দায় যথেষ্ট পরিচিত মুখ। রাজ্য বিজেপির অনেক অনুষ্ঠানেও তাঁকে দেখা গেছে। বঙ্গ বিজেপির অনেক পুরনো সঙ্গী তিনি। তিনি তাঁর সিদ্ধান্ত বদল করবেন বলে এখনও আশাবাদী রাজ্য বিজেপির অনেক নেতা।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button