Entertainment

বড়দিনের উৎসবে সেরা জুটি মামা রণবীর আর ভাগ্নে তৈমুরের

হাঁটি হাঁটি পা পা, খুকুসোনা বাড়ি যা। বাড়ি নয়, বলিউডের খুদে তারকা তৈমুর ছোট্ট দুটো পায়ে ভর দিয়ে তার প্রথম বড়দিন কাটাল পরিবারের সঙ্গে। সোমবার ক্রিসমাসের আনন্দে গা ভাসিয়েছিল গোটা বলিউড। সেই আনন্দে নিজেদের মতো করে সামিল হয়েছিল কাপুর পরিবার। শশী কাপুরের মৃত্যুর পর এই প্রথম কাপুর পরিবারের সকলে এক জায়গায় মিলিত হয়ে উৎসবের আনন্দে গা ভাসালেন। বড়দিনে তাঁদের হইচইয়ের প্রতিটি মুহুর্তের সেইসব ছবি সোশ্যাল মিডিয়ায় এরমধ্যে ভাইরাল। তবে সবথেকে বেশি ভালোবাসা ও শুভেচ্ছার উপহার গেছে ছোট্ট নবাবের ঝুলিতে।

কোনো ছবিতে তৈমুরকে দেখা যাচ্ছে মায়ের চশমা মুখে দিয়ে খিলখিল করে হাসতে। কখনো আবার দাদু রণধীর কাপুরের কোলে গম্ভীর মুখে দেখা যাচ্ছে শাহজাদাকে। হাসি মুখে ছবি তোলার ধরণ দেখে স্পষ্ট, পরিবারের সবার সঙ্গে ভালোই ঘনিষ্ঠতা তৈরি হয়েছে খুদে তৈমুরের। ব্যবহার না জানলেও এখন থেকেই মোবাইলের প্রতি সইফিনা পুত্রের কৌতূহল তৈরি করতে উঠেপড়ে লেগেছেন তৈমুরের মামা, বলিউডের নতুন প্রজন্মের হার্টথ্রব রণবীর কাপুর।

রণবীরের কোলে তৈমুরের খোশমেজাজের ছবি বিশেষভাবে নজর কেড়েছে সকলের। মামা ভাগ্নের জুটি যে এইবছরের অন্যতম সেরা হিট জুটি সেকথা মানছেন সকলেই।

(ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম)


Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button