Sports

বিরুষ্কার মুম্বই রিসেপশন, চাঁদের আলোয় ঝলমলে হল স্বপ্নের রাত

ইতালিতে বিয়ে। একেবারে পারিবারিক প্রথা মেনে। একান্তে। তারপর সেখান থেকে বরফের দেশে হানিমুন। সেখান থেকে দিল্লি। দিল্লিতে পরিবার পরিজন বন্ধুবান্ধবকে নিয়ে পাঞ্জাবী স্টাইলে গুরদাস মানের সুরে গেট টুগেদার। যেখানে তাঁদের শুভেচ্ছা জানাতে হাজির হন খোদ প্রধানমন্ত্রী। সেদিন লাল বেনারসিতে বাঙালি সাজে অনুষ্কা আর পশমের শাল গায়ে রাজকীয় বিরাটকে দেখে চোখ জুড়িয়েছিল দেশবাসীর। এবার তাদের বিয়ের অনুষ্ঠানের শেষ ধাপ। যা মুম্বইতে বলিউড আর ক্রিকেট তারকাদের চাঁদের হাটে ঝলমলে হয়ে উঠল।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

সন্ধে নামার অপেক্ষা। মুম্বইয়ের লোয়ার পারেল এলাকার সেন্ট রেগিসে এই অনুষ্ঠানে জ্বলে উঠল আলো। স্বপ্ন সুন্দর করে সাজানো আসরে অতিথি আগমন শুরু হতেই হাজির দেশের সর্বাধিক চর্চিত কর্তা-গিন্নি। বিরাট-অনুষ্কা। ছোট করে বিরুষ্কা। বিরাটের পরনে ছিল ইন্ডিগো ভেলভেট রঙের নেভি ‘বন্‌ধগলা’ ও সাদা প্যান্ট। জামায় সোনার বোতাম। সেই ভিন্টেজ গোল্ড বোতাম তৈরি হয়েছে দক্ষ হাতের নিখুঁত কারুকার্যে। অনুষ্কার পরনে ছিল ঝলমলে স্মোকি গ্রে লেহেঙ্গা। গলায় ছিল হাতে তৈরি মৌলিক ডিজাইনের রোজ কাট হিরে, সলিটেয়ারস, ব্রিয়োল্যাটস এবং জাপানি বারোক মুক্তো খচিত তাক লাগিয়ে দেওয়া নেকপিস। বলে রাখা ভাল বিয়ের দিন থেকে এদিন পর্যন্ত শুধু পোশাকই নয়, বিরাট অনুষ্কার গয়না সহ সব সাজসজ্জাই প্রখ্যাত ডিজাইনার সব্যসাচীর কল্পনাপ্রসূত।

মোহময় পরিবেশ, মোহময় সাজে নবদম্পতি। রাত যত গড়ায় ততই তাদের কেন্দ্র করে তারকার ভিড় ক্রমশই বাড়তে থাকে। একাধারে ভারতীয় ক্রিকেট জগতের আজ ও কাল এবং সিনেমা জগতের আজ ও কালদের ভিড়ে মনে রাখার মত রিসেপশনে পরিণত হয় মুম্বইয়ের এই টুকরো জমি। শচীন তেন্ডুলকর, সৌরভ গঙ্গোপাধ্যায়, সুনীল গাভাস্কার, মহেন্দ্র সিং ধোনি, অনিল কুম্বলে, উমেশ যাদব, সন্দীপ পাটিল, যশপ্রীত বুমরাহ, রবীন্দ্র জাদেজা, সেহওয়াগ সহ ভারতীয় ক্রিকেটে রথিমহারথিরা পরিবার নিয়ে একে একে হাজির হতে থাকেন। অন্যদিকে হাজির হতে থাকেন অমিতাভ বচ্চন, অভিষেক ও ঐশ্বর্য রাই বচ্চন, রাজকুমার হিরানি, বিধু বিনোদ চোপড়া, বোমান ইরানি, প্রসূন যোশী, রমেশ তৌরানি, আদিত্য রায় কাপুর, সিদ্ধার্থ রায় কাপুর, লারা দত্ত, রেখা, সারা আলি খান, মাধুরী দীক্ষিত, এআর রহমান, কঙ্গনা রানাওয়াত, অনুরাগ কাশ্যপ সহ বলিউডের স্বনামধন্যরা। হাজির ছিলেন সাইনা নেহওয়াল, মহেশ ভূপতির মত খেলোয়াড়েরাও। সব মিলিয়ে বিরাট-অনুষ্কার বিয়ের অনুষ্ঠানের শেষ পর্বে মঙ্গলবার সন্ধেয় আক্ষরিক অর্থেই মুম্বইতে বসল চাঁদের হাট।

(ছবি – সৌজন্যে – ইন্সটাগ্রাম)

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button