World

আলিয়া ভাটের সিনেমার অংশ দিয়ে পুরুষদের আকর্ষিত করার চেষ্টা, সমালোচনার মুখে রেস্তোরাঁ

আলিয়া ভাটের বিখ্যাত সিনেমার একটি অংশ তুলে ধরে তা দিয়ে তৈরি হয়েছে বিজ্ঞাপন। যা নিয়ে পড়শি দেশের এক রেস্তোরাঁর বিরুদ্ধে উঠল সমালোচনার ঝড়।

আলিয়া ভাটের সিনেমা গঙ্গুবাঈ কাঠিয়াওয়াড়ি-তে আলিয়া তাঁর পরিণত অভিনয়ের জন্য যথেষ্ট প্রশংসা কুড়িয়েছেন। সেখানে একটি দৃশ্যে আলিয়াকে দেখা গেছে এক বারবনিতার চরিত্রে। তার প্রথম রাতের জন্য গ্রাহককে আকর্ষিত করছে ওই চরিত্র।

সেই দৃশ্যে আলিয়া ভাটের অংশটি কেটে নিয়ে তা দিয়ে তৈরি করা হয়েছে বিজ্ঞাপন। যেখানে আলিয়াকে হাত নেড়ে ডাকতে দেখা যাচ্ছে।

চরিত্র অনুযায়ী এক বারবনিতার এই ডাককে কাজে লাগানো হয়েছে পুরুষদের আকর্ষিত করার জন্য। সোমবার বিশেষ ছাড় দিচ্ছে ওই রেস্তোরাঁ। সেই ছাড়ের কথা তুলে ধরতে বিজ্ঞাপনে এমন কুরুচির পরিচয়কে তুলোধোনা করছেন সকলে।

পাকিস্তানের করাচি শহরের ওই রেস্তোরাঁর বিজ্ঞাপনকে অত্যন্ত নিম্নরুচির পরিচয় বলে তোপ দেগেছেন সকলে। আজা না রাজা বলে এখানে পুরুষদের আহ্বান জানানো হয়েছে।

বিজ্ঞাপনটি দেখে মনে হচ্ছে এ যেন কোনও রেস্তোরাঁয় নয়, কোনও পতিতাপল্লিতে পুরুষদের আমন্ত্রণ জানানো হচ্ছে। অনেকেই রেস্তোরাঁটিকে অবিলম্বে এমন বিজ্ঞাপন প্রত্যাহার করার পরামর্শ দিয়েছেন। সমালোচনার ঝড়ে বিদ্ধ হচ্ছে ওই রেস্তোরাঁর কুরুচির পরিচয় বহনকারী বিজ্ঞাপন।

যদিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত এই বিজ্ঞাপনের বিরুদ্ধে সমালোচনার ঝড়কে গুরুত্ব দিতে নারাজ ওই পাকিস্তানি রেস্তোরাঁ। বরং পাল্টা মজা করতে দেখা গেছে রেস্তোরাঁ কর্তৃপক্ষকে।

নকল খবরের কাগজের হেডলাইনের ডিজাইনে তারা সোশ্যাল মিডিয়ায় ২টি পোস্ট করেছে। একটিতে লেখা আরে লোগো, ইতনা দিল পে কিঁউ লে লিয়া? অন্যটায় লেখা, মুভি করে তো আগ, রেস্টুরেন্ট কারে তো পাপ? তারা এটাও মজা করে জানিয়েছে, ওই বিজ্ঞাপনের পর তাদের রেস্তোরাঁ গ্রাহকে পুরো ভর্তি হয়ে গেছে।

Show More

Leave a Reply

Your email address will not be published.