National

জনপ্রিয় রেস্তোরাঁর সম্বর ডালে ভাসছে ইঁদুর, হইচই কাণ্ড

এক জনপ্রিয় রেস্তোরাঁর সম্বর ডালে একটি প্রাণ হারানো ইঁদুর ভাসতে দেখা গেল। এ ছবি ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। যা দেখার পর আতঙ্কিত অনেকেই।

রেস্তোরাঁয় ঢুকে মুখরোচক এবং পছন্দের খাবার খেতে তো প্রায় সকলেই পছন্দ করেন। এসব খাবার আবার রাজ্য মেনে হয়না। যেমন দক্ষিণ ভারতীয় ইডলি, ধোসা বা বড়া সারা দেশেই পাওয়া যায়। যে কোনও প্রান্তের মানুষই এই খাবারগুলি খেতে পছন্দ করেন।

এগুলির সঙ্গে সঙ্গত হিসাবে থাকে সম্বর ডাল আর নারকেলের চাটনি। দক্ষিণ ভারতীয় খাবার পাওয়া যায় এমন এক জনপ্রিয় রেস্তোরাঁয় এবার সেই সম্বর ডালের বাটিতে ভাসতে দেখা গেল একটি প্রাণ হারানো ইঁদুরকে।

দিব্যি সেটা সাজিয়ে গ্রাহককে খেতে দেওয়া সম্বর ডালের বাটিতে ভাসছিল। যা দেখে প্রাথমিক ধাক্কা সামলে ওই গ্রাহক সেটির ছবি তোলেন। এমনভাবে যত্ন করে তোলেন যাতে তা পরিস্কার বোঝা যায়।

তারপর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেন। এমনকি তিনি বিষয়টি স্থানীয় পুরসভাকেও জানান। অভিযোগ পাওয়ার পর পুরসভাও দ্রুত ব্যবস্থা গ্রহণ করে।


ঘটনাটি ঘটেছে আমেদাবাদের জনপ্রিয় দেবী ধোসা রেস্তোরাঁয়। গ্রাহককে পরিবেশন করা সম্বর ডালে ওই ইঁদুরটি ভাসছিল। কয়েকদিন আগেই মুম্বই শহরে এক চিকিৎসকের অনলাইনে কেনা আইসক্রিমে হাতের আঙুল পাওয়া যায়।

নয়ডায় আইসক্রিমে একটি বিছে পাওয়া যায়। সে আইসক্রিমও অনলাইনেই কেনা হয়েছিল। একের পর এক এমন ঘটনা এখন বাইরে থেকে খাবার জিনিস কেনার সময় চিন্তায় ফেলছে গ্রাহকদের।

এমনকি কয়েকদিন আগে অনলাইনে জিনিস অর্ডার করে কেনার পর যে বাক্স বাড়িতে আসে তাতে একটি জ্যান্ত কেউটে সাপ দেখতে পান বেঙ্গালুরুর এক দম্পতি।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button