Sunday , May 27 2018
Gurmeet Ram Rahim Singh

স্ত্রী ও রাম রহিমকে নগ্ন অবস্থায় বিছানায় দেখেছেন, দাবি হানিপ্রীতের প্রাক্তন স্বামীর

হানিপ্রীত ইনসান তার পালিত কন্যা। এমনটাই দাবি করেছে ধর্ষক বাবা রাম রহিম। কিন্তু হানিপ্রীতের সঙ্গে তার সম্পর্ক যে বাবা-মেয়ের ছিল না তাও বার বার বিভিন্ন জনের দাবিতে উঠে এসেছে। এবার সেই দাবির সমর্থনে মুখ খুললেন হানিপ্রীতের প্রাক্তন স্বামী বিশ্বাস গুপ্তা। সাংবাদিকদের সামনে বিশ্বাস খোলাখুলি চাঞ্চল্যকর দাবি করে বলেন, একদিন তাঁর স্ত্রী হানিপ্রীত ও রাম রহিমকে একসঙ্গে নগ্ন অবস্থায় বিছানায় দেখে ফেলেন তিনি। তিনি যে এই দৃশ্য দেখে ফেলেছেন তা বুঝতে পেরে রাম রহিম তাঁকে ভয়ও দেখায় বলে দাবি করেছেন বিশ্বাস গুপ্তা। তাঁর দাবি, এরপরই রাম রহিম তাঁকে হুমকির সুরে জানায় এই ঘটনার কথা যেন বাইরে না বার হয়।

বিশ্বাসের দাবি, একদিন বলে নয়, রাম রহিমের শ‌য্যাসঙ্গীই ছিল হানিপ্রীত। এছাড়াও তার দাবি, রাম রহিমের সঙ্গে সবসময়ে একটা বাক্সে অস্ত্র থাকত। সিরসায় ডেরা সচ্চা সৌদার গুহায় ২৮ দিন ধরে ৬ জুটিকে দিয়ে বিগ বস ধাঁচের অনুষ্ঠানও করে রাম রহিম। তিনি যে এখনও আতঙ্কে তাও এদিন স্বীকার করে নেন বিশ্বাস গুপ্তা। তাঁর দাবি, একসময়ে ডেরা থেকে প্রাণ বাঁচিয়ে পালিয়েছিলেন তিনি। কিন্তু রাম রহিম নাকি এতটাই ক্ষমতা ধরে যে জেলে বসেও তাকে মেরে ফেলার ব্যবস্থা করতে পারে।



About News Desk

Check Also

Ghost

রাতে ভূত সেজে ছাত্রীদের শ্লীলতাহানি, সাসপেন্ড হস্টেল ওয়ার্ডেন

অশরীরী আত্মা নয়, জলজ্যান্ত মানুষ ভূত সেজে এতদিন ঘুরে বেড়াচ্ছিল হস্টেল প্রাঙ্গণে। মানুষরূপী সেই ভূত আসলে তাঁদের হস্টেলেরই মহিলা ওয়ার্ডেন।

One comment

  1. Arup Ghosh

    আর কি কোন খবর নেই….

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *