National

বিয়ে করতে টিভি অ্যাঙ্কারকে তুলে নিয়ে গেলেন এক যুবতী

ওই টিভি অ্যাঙ্কারকেই তাঁর পছন্দ। তাঁকেই তিনি বিয়ে করবেন। বাসনা পূরণ করতে ওই যুবতী যে এতদূর যেতে পারেন তা কেউ ভাবতেও পারেননি।

একটি ম্যাট্রিমোনিয়াল সাইটেই ওই যুবকের ছবি প্রথম দেখেন তিনি। ছবিতে দেখেই তাঁর ভাল লেগে যায় ওই যুবককে। এতটাই ভাল লাগে যে তিনি স্থির করেন ওই যুবককেই তিনি বিয়ে করবেন। কিন্তু বিয়ে করতে গেলে তো ওই যুবককেও রাজি হতে হবে। কিন্তু তিনি তাতে রাজি ছিলেননা।

ওই যুবতী তাঁকে মেসেজ করা বন্ধ না করায় ওই যুবক একসময় তাঁর ফোন নম্বরটিকে ব্লকও করে দিয়েছিলেন। যুবককে বিয়ে করার বাসনা তাঁকে এতটাই গ্রাস করেছিল যে ওই ৩১ বছরের যুবতী এরপর অপরাধের আশ্রয় নেন।


আকর্ষণীয় খবর পড়তে ডাউনলোড করুন নীলকণ্ঠ.in অ্যাপ

ডিজিটাল মার্কেটিং ব্যবসার সঙ্গে যুক্ত পেশায় ব্যবসায়ী ওই যুবতী প্রথমে ওই যুবকের গাড়িতে ট্র্যাকার লাগিয়ে দেন। যাতে ওই যুবক কোথায় কখন যাচ্ছেন তা তিনি জানতে পারেন।

এখানেই শেষ নয়। বিয়ে করার জন্য যুবককে তুলে আনার সিদ্ধান্ত নেন তিনি। এজন্য তিনি প্রয়োজনীয় যোগাযোগ করেন। ওই লোকদের দিয়েই তিনি ওই যুবককে তুলিয়ে তাঁর অফিসে নিয়ে আসেন।

সেখানে ওই যুবক তাঁর ফোন ধরতে রাজি হলে তাঁকে ছেড়ে দেন ওই যুবতী। যদিও যুবতীর অফিস থেকে বার হয়েই ওই যুবক সোজা হাজির হন পুলিশের কাছে। অভিযোগ দায়ের করেন। পুলিশ ব্যবস্থা নেয়। গ্রেফতার করা হয় ওই যুবতীকে। ঘটনাটি ঘটেছে হায়দরাবাদে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *