National

মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ নিয়ে ভগবান রামের দরবারে এক ব্যক্তি

মিথ্যে মামলায় তাঁকে ফাঁসিয়েছে পুলিশ। পুলিশের বিরুদ্ধে এমনই অভিযোগ নিয়ে এবার সোজা ভগবান রামের কাছে ন্যায় পেতে হাজির হলেন এক ব্যক্তি।

খালি পায়ে ৭০ কিলোমিটার হেঁটেছেন তিনি। তবে পৌঁছেছেন অযোধ্যায় ভগবান রামের দরজায়। তাঁর ন্যায় বিচার চাই। আর তা তাঁকে এখন একমাত্র দিতে পারেন ভগবান রাম। এটাই সোমনাথ নিষাদের বিশ্বাস।

নিষাদের একরাশ অভিযোগ পুলিশের বিরুদ্ধে। স্থানীয় পুলিশ তাঁকে বারবার বিভিন্ন মামলায় ফাঁসাচ্ছে বলে অভিযোগ নিষাদের। তাঁর বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখার জন্য বিভিন্ন প্রশাসনিক কর্তার দরজায় কড়া নেড়েছেন তিনি। কিন্তু ফল হয়নি।

কেউ নিষাদের কথা শোনেননি। তাই সব রাস্তা বন্ধ হতে এখন ভগবান রামের কাছে ন্যায় বিচার চেয়ে হাজির হয়েছেন তিনি। হাতে প্ল্যাকার্ড, বুকে ঝোলানো ফ্লেক্স। সেখানেই তিনি তাঁর অভিযোগের সারকথা লিখে রেখেছেন।

নিষাদের অভিযোগ, চলতি বছরের শুরুর দিকে তাঁর গ্রামে একটা হাতাহাতির ঘটনা ঘটে। সেই মামলায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করে স্থানীয় থানা। তাঁকে গ্রেফতার করা হয়।

নিষাদের দাবি থানার সাব-ইন্সপেক্টর তাঁর কাছে ২০ হাজার টাকা চেয়েছিলেন। তিনি তা না দেওয়ায় তাঁকে গ্রেফতার করা হয়। তাঁকে বিভিন্ন মামলা দেওয়া হচ্ছে। এভাবে দিনের পর দিন তাঁকে সমস্যায় ফেলছে পুলিশ।

প্রশাসনিক কর্তারা তাঁর কথা না শোনায় নিষাদের বিশ্বাস কেউ না শুনুক ভগবান রাম তাঁর কথা ঠিক শুনবেন। আর তাঁকে ন্যায় বিচারও দেবেন। এই বিশ্বাস নিয়ে ৭০ কিলোমিটার হেঁটে তিনি হাজির হয়েছেন অযোধ্যায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published.