National

২ বছর পর ঠিক ওই দিনেই ২ মেয়ে ফিরল যমজ সন্তান হয়ে

২ মেয়েকে কেড়ে নিয়েছিল এক দুর্ঘটনা। কি অবাক কাণ্ড, ঠিক ওই দিনেই ২ বছর পর দম্পতি ফিরে পেলেন তাঁদের ২ সন্তানকে।

এমন ঘটনা অবশ্যই বিরল। বিরল কেন, বিরলতম বললেও কম বলা হয়। ২০১৯ সালের ১৫ সেপ্টেম্বর। এক দম্পতি তাঁদের ২ কন্যাকে নিয়ে ফিরছিলেন। এক সন্তানের বয়স তখন ৩ বছর। অন্যের ১ বছর।

গোদাবরী নদী ধরে নৌকা এগোচ্ছিল। এমন সময় ঘটে দুর্ঘটনা। নৌকা যায় মাঝ নদীতে উল্টে। ভেসে যান নৌকায় থাকা মানুষজন।

সেই দুর্ঘটনায় অন্ধ্রপ্রদেশের ভাইজাগের বাসিন্দা দম্পতি আপ্পালা রাজু ও তাঁর স্ত্রী ভাগ্যলক্ষ্মী কোনওক্রমে বেঁচে গেলেও তাঁদের ২ সন্তানের গোদাবরীর জলেই ডুবে মৃত্যু হয়।

সেই শোক থেকে মুক্তি পাননি দম্পতি। এরমধ্যে করোনার প্রাদুর্ভাব হয়েছে। ২ মেয়েকে হারানো বাবা-মা সেই স্মৃতিকে বুকের মধ্য নিয়েই একদিন জানতে পারেন তাঁরা ফের বাবা-মা হতে চলেছেন।

গত ১৫ সেপ্টেম্বর ভাগ্যলক্ষ্মীর কোল আলো করে জন্ম নেয় যমজ সন্তান। ২ কন্যার জন্ম হয়। আর এখানেই হতবাক বাবা-মা। ঠিক তার ২ বছর আগে ওই ১৫ সেপ্টেম্বরেই তাঁরা তাঁদের ২ কন্যাকে হারিয়েছিলেন গোদাবরীর জলে।

ঠিক তার ২ বছর পর ওই দিনেই তাঁরা ফিরে পেলেন ২ কন্যা সন্তানকেই। মায়ের কোল আলো করে বাবার মুখে অনাবিল আনন্দের হাসি ভরে ২ যমজ সন্তানের জন্মকে তাঁদের ২ মেয়ের ফিরে আসা হিসাবেই দেখছেন দম্পতি।

বুঝতে পারছেন না আগামী দিনে এই ১৫ সেপ্টেম্বর দিনটা তাঁদের জন্য শোকের হয়ে থাকবে, না আনন্দের। ২ কন্যাকে ফিরে পেয়ে বেজায় খুশি দম্পতি।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button