National

চুরি ছিনতাই করে গ্রেফতার ২ বারের সোনাজয়ী খেলোয়াড়

২ বারের সোনাজয়ী খেলোয়াড় তিনি। তাইকোন্ডো খেলায় তিনি দেশের সেরা হন। সেই প্রতিভাবান খেলোয়াড় এবার চুরি ছিনতাই করে জায়গা পেলেন গারদের পিছনে।

কেরিয়ারের শিখরে পৌঁছনো ছিল এক দিকে। আর বাস্তবে জায়গা হল কোথায়? না থানার গারদে। ২ বার জাতীয় চ্যাম্পিয়ন হন তিনি। জাতীয় চ্যাম্পিয়ন হওয়ার সুবাদে ২টি সোনার পদক রয়েছে তাঁর ঝুলিতে।

এখানেই শেষ নয়। ইন্ডিয়ান আইডলেও অংশ নেন তিনি। তাতে প্রথম ৫০ জনের তালিকাতেও পৌঁছন তিনি। সেই তরুণ প্রতিভা কোনও এক সময় জড়িয়ে পড়েন অন্ধকার জগতে।

অন্ধকার জগতে জড়িয়ে পড়ার পর সেখানেও একের পর এক কাণ্ডে নাম জড়াতে থাকে তাঁর। সূরজ নামে এই ক্রীড়া প্রতিভার অপরাধে জড়িত থাকার তালিকা বড় হতে থাকে পুলিশের খাতায়। বিভিন্ন পুলিশ স্টেশন মিলিয়ে ৩০টি মামলা দায়ের হয় তাঁর বিরুদ্ধে।

পুলিশ জানাচ্ছে দিল্লির রাস্তায় এক তরুণকে গত ২২ সেপ্টেম্বর স্কুটিতে ঘুরতে দেখে সন্দেহ হয়। তাঁকে আটকায় পুলিশ। তারপর জিজ্ঞাসাবাদ শুরু হয়।

পুলিশ জানতে পারে ওই স্কুটিটি পিএস নগর থেকে চুরি করা হয়েছিল। তারপরই সূরজকে হেফাজতে নেয় পুলিশ। শুরু হয় জেরা। আর পুলিশি জেরার মুখে এক সময় সূরজ স্বীকার করে নেন যে ১০০টির ওপর ছিনতাই তিনি করেছেন দিল্লির বিভিন্ন জায়গা থেকে।

সূরজের কাছ থেকে ৫৫টি মোবাইল ফোন এবং ৪টি দুচাকার গাড়ি উদ্ধার হয়েছে। এছাড়াও সূরজ পুলিশের কাছে স্বীকার করেছেন যে দিল্লির সবজি মান্ডি এলাকা থেকে তিনি আড়াই কেজি ওজনের সোনা ডাকাতি করেন। পুলিশ তাঁকে হেফাজতে নিয়েছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button