National

তাড়িয়ে দিয়েছে স্কুল, রাগে ইতিহাসের স্যারকে গুলি করল ছাত্র

স্কুল টিসি দেওয়ার ক্ষোভ উগরে দিতে যে এই পর্যায়ে এক ছাত্র যেতে পারে তা কল্পনাও করতে পারেননি কেউ। ক্ষোভে সে ইতিহাসের স্যারকে গুলি করল।

স্কুলে তার আচরণ মোটেও ভাল ছিলনা। বেশ কয়েকবার তাকে সতর্ক করা হয়েছিল স্কুলের তরফে। অভিভাবকদেরও জানানো হয়েছিল। কিন্তু তাতেও কাজ হয়নি।

বরং কিছুদিন আগে মতিলাল নামে ওই ছাত্র স্কুলের ইতিহাসের মাস্টারমশাইকে স্কুলেই চড় কষিয়ে দেয়। ইতিহাসের শিক্ষক তাকে অভব্যতা করতে বাধা দেওয়ায় শিক্ষককে চড় কষায় মতিলাল।

সেই ঘটনায় স্কুলে তোলপাড় হয়। এরপর স্কুলের পরিচালনমণ্ডলী স্থির করে মতিলালকে তারা আর স্কুলে রাখবে না।

ট্রান্সফার সার্টিফিকেট বা টিসি ইস্যু করা হয় দ্বাদশ শ্রেণির ছাত্র মতিলালকে। স্কুল তাকে টিসি দিয়েছে একথা জানতে পেরে মতিলাল এরপর যে পদক্ষেপ করে তার জন্য কেউ প্রস্তুত ছিলেননা।


ইতিহাসের মাস্টারমশাই নটবর সিং যাদব স্কুল শেষে গত বৃহস্পতিবার বাড়ি ফিরছিলেন। সেই সময় মতিলাল ও তার কয়েকজন বন্ধু মাস্টারমশাইকে ঘিরে ধরে।

অভিযোগ মতিলাল এরপর শিক্ষকের পায়ে গুলি করে। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। ওই অবস্থায় তাঁকে ফেলে চম্পট দেয় সকলে। পরে নটবর সিং যাদবকে জয়পুরের একটি হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল।

রাজ্যস্তরের হকি খেলোয়াড় হিসাবে মতিলালের সুনাম রয়েছে। খেলার জন্য রাজ্যপালের কাছে পুরস্কৃত হয়েছে সে। তার এমন কাণ্ডে হতবাক গোটা রাজস্থান।

ঘটনাটি ঘটেছে জয়পুর জেলার কোটপুতলি শহরে। পুলিশ তদন্তে নেমে মতিলালের সঙ্গে থাকা ২ বন্ধুকে গ্রেফতার করেছে। মতিলালকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button