National

লকডাউনে বাপের বাড়িতে আটকে স্ত্রী, খুড়তুতো বোনকে বিয়ে করলেন স্বামী

স্ত্রী লকডাউনে বাপের বাড়িতে আটকে রয়েছেন। সেই সুযোগে নিজের খুড়তুতো বোনকে বিয়ে করে বসলেন স্বামী। ঘটনার কথা জানতে পেরে শ্বশুরবাড়ি পৌঁছলেন স্ত্রী।

লকডাউনের কারণে স্ত্রী বাপের বাড়িতে আটকা পড়েছিলেন। ঠিক সেই সময় তাঁর স্বামী দ্বিতীয় বিয়ে করে বসলেন। পাত্রী স্বামীর খুড়তুতো বোন। ঘটনার জেরে নাসিম নামে ওই মহিলা কেন্দ্রীয় মন্ত্রী মুখতার আব্বাস নাকভির বোন ফরহাত নাকভি পরিচালিত ‘মেরা হক’ নামে একটি এনজিওর সাহায্য চেয়েছেন।

ফরহাত নাকভি জানিয়েছেন যে শিগগিরই এই বিষয়ে একটি অভিযোগ থানায় দায়ের করা হবে এবং নাসিম যাতে ন্যায়বিচার পান তা নিশ্চিত করা হবে।

প্রসঙ্গত, নাসিম নামে ওই মহিলা ২০১৩ সালে নইম মনসুরির সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। এই দম্পতির ৩টি সন্তান রয়েছে।

গত ১৯ মার্চ নাসিম তাঁর বাবা-মার সঙ্গে দেখা করতে বাপের বাড়ি গিয়েছিলেন। লকডাউন শুরু হয়ে যাওয়ার কারণে তিনি বাপের বাড়িতেই আটকা পড়েন।


নাসিম সম্প্রতি জানতে পারেন যে তাঁর স্বামী লকডাউনের মাঝে তাঁর আত্মীয়াকে বিয়ে করেছেন এবং এখন তাঁর সাথেই বসবাস করছেন।

বিষয়টি জানার পর নাসিম কোনওরকমে স্বামীর বাড়িতে পৌঁছতে সক্ষম হন। সেখানে পৌঁছে তিনি এই বিবাহের বিষয়ে আপত্তি জানান। এদিকে নাসিমের স্বামী নইম মনসুরি তাঁকে জানান যে তিনি উভয় স্ত্রীকেই রাখতে প্রস্তুত, কিন্তু নাসিম সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। উত্তরপ্রদেশের বরেলি জেলা এই উদ্ভট ঘটনার সাক্ষী রইল। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button