Dead Body
প্রতীকী ছবি

ঘুমন্ত স্বামীর গায়ে গরম তেল ঢেলে পালালেন স্ত্রী

বছর ৪০-এর মঞ্জুনাথ একটি বেসরকারি সংস্থার কর্মী। ৯ বছর আগে তাঁর সঙ্গে বিয়ে হয় পদ্মা নামে এক মহিলার। তাঁদের ২টি সন্তানও হয়। সংসার ভালই চলছিল। কিন্তু হালে পদ্মার সন্দেহ দানা বাঁধতে শুরু করে। তাঁর মনে হয় মঞ্জুনাথ অন্য কোনও নারীর সঙ্গে অবৈধ সম্পর্কে লিপ্ত। কিন্তু তাঁকে কিছু বুঝতে দিচ্ছেন না। এই অবস্থায় ঝগড়া না করে অন্য পথে স্বামীকে শাস্তি দেবেন বলে স্থির করেন পদ্মা।

গত সোমবার স্বামী মঞ্জুনাথ যখন ঘুমোচ্ছিলেন তখন প্রায় ১ লিটার তেল গরম করেন তিনি। তারপর সেই ফুটন্ত তেল ঢেলে দেন স্বামীর গায়ে। অসহ্য যন্ত্রণায় চিৎকার করে ওঠেন মঞ্জুনাথ। আগে থেকে সব ঠিক করাই ছিল। তেল ঢেলে আর দেরি না করে ২ সন্তানকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান পদ্মা। এদিকে যন্ত্রণায় চিৎকার করতে করতে বাড়ি থেকে ছুটে বেরিয়ে আসেন মঞ্জুনাথ।

স্থানীয় মানুষজন এই অবস্থা দেখে দ্রুত মঞ্জুনাথকে হাসপাতালে ভর্তি করেন। সেখানে ৫০ শতাংশ দগ্ধ অবস্থায় ভর্তি রয়েছেন মঞ্জুনাথ। তাঁর জীবনের ঝুঁকি কেটে গেলেও পরিস্থিতি এখনও খুব একটা ভাল নয়। ঘটনার পর পুলিশ তদন্তে নেমে পদ্মাকে গ্রেফতার করেছে। পুলিশের প্রাথমিক অনুমান পদ্মার মানসিক অবস্থা স্থিতিশীল নয়। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর কাছে মোহনকুমার নগরে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *