National

বোনের সঙ্গে ভিডিও তোলায় কিশোরকে পোশাক খুলিয়ে শহর পরিক্রমা

টিকটক ভিডিও নিয়ে ভারত জুড়ে উন্মাদনা যথেষ্ট। চিনের এই অ্যাপে ছোট ছোট ভিডিও আপলোড করে বহু মানুষের কাছে কোনও অদ্ভুত কাজ নিয়ে হাজির হওয়া এখন ক্রমশ জনপ্রিয় হচ্ছে। তেমনই একটি টিকটক ভিডিও তুলেছিল এক কিশোর। অন্য কারও সঙ্গে নয়। নিজের এক তুতোবোনের সঙ্গে। বোনের সঙ্গে ভাইয়ের ভিডিও তোলায় আপত্তির কিছু আপাত দৃষ্টিতে নেই। কিন্তু এটা নজরে আসতেই ওই কিশোরকে শাস্তি দেওয়ার পরিকল্পনা করে কয়েকজন।

সেইমত জয়পুরের রাস্তায় ওই কিশোরকে পাকড়াও করে তারা। তারা সংখ্যায় ৪ জন ছিল। কিশোর অনেক চেষ্টা করেও তাদের হাত থেকে পালাতে পারেনি। কেন সে বোনের সঙ্গে টিকটক ভিডিও প্রকাশ করেছে সে প্রশ্ন তুলে ওই কিশোরকে সকলের সামনেই পরনের সব পোশাক খুলে ফেলতে বাধ্য করে ওই ৪ জন। তারপর তাকে বেল্ট দিয়ে পেটায়। এখানেই শেষ নয়। এরপর ওই অবস্থায় কিশোরকে শহরের রাস্তায় হাঁটতে বাধ্য করে তারা।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

পড়ুন : মার্কিন বিমানবন্দরে সাধারণ যাত্রীর মত পরীক্ষা হল পাক প্রধানমন্ত্রীর

ওই কিশোর পরনের সব পোশাক খুলে এভাবে রাস্তা দিয়ে হাঁটায় সকলেই হতবাক হয়ে যান। পথচলতি মানুষ তার দিকে তাকিয়ে কেউ মুখ লুকোন, কেউ বিরক্ত হন, কেউ হাসিঠাট্টা করেন। অবশ্য কিশোরের মুখ কাপড় দিয়ে ঢাকা ছিল। কিশোরের এভাবে হেঁটে যাওয়ার ভিডিও করে তাকে এমন করতে বাধ্য করা ৪ জনের মধ্যে ২ জন। বাড়িতে ফিরে সব কথা খুলে বলে ওই কিশোর। পরিবারের তরফে তারপরই পুলিশে অভিযোগ দায়ের করা হয়। পুলিশ ২ জনকে গ্রেফতার করেছে। যে ২ জন ভিডিও তুলেছিল তারা পলাতক। তাদের খুঁজছে পুলিশ। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button