National

অমিত শাহর গলা নকল করে রাজ্যপালকে ফোন, গ্রেফতার বায়ুসেনা আধিকারিক

ভারতীয় বায়ুসেনার উইং কমান্ডার কুলদীপ বাগেলাকে গ্রেফতার করল পুলিশ। তার সঙ্গে তার এক চিকিৎসক বন্ধুকেও গ্রেফতার করা হয়েছে। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর গলা নকল করে সরাসরি মধ্যপ্রদেশের রাজ্যপাল লালজি ট্যান্ডনকে ফোন করে কুলদীপ বাগেলা। অমিত শাহকে নকল করার চেষ্টা ও রাজ্যপালকে ভুয়ো ফোন করার অভিযোগে আপাতত শ্রীঘরে কুলদীপ।

পুলিশ জানাচ্ছে, কুলদীপের খুব ঘনিষ্ঠ বন্ধু দাঁতের ডাক্তার চন্দ্রেশ কুমার শুক্লা। চন্দ্রেশের ইচ্ছা ছিল কেবল একটা ক্লিনিক চালানোই নয়। সে আরও বড় কিছু করবে। তাই কুলদীপের সাহায্য নেয় সে। কাছের বন্ধু চন্দ্রেশকে সাহায্য করতে কুলদীপ সরাসরি রাজভবনে ফোন করে। আগে রাজভবনে ডিউটি করায় তার রাজভবন সম্বন্ধে জানা ছিল। কুলদীপ রাজভবনে ফোন করে রাজ্যপালের সঙ্গে কথা বলতে চায়। এরপর অমিত শাহর গলা করে কুলদীপ গভর্নরকে জানায় তিনি যেন চন্দ্রেশকে মেডিক্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয়ের উপাচার্য করে দেন।

বিষয়টি সন্দেহ হওয়ায় খতিয়ে দেখা হয় রাজভবন থেকে। আর তখনই পুরো বিষয়টি সামনে আসে। পুলিশ তদন্তে নেমে কুলদীপ বাগেলাকে গ্রেফতার করে। সেইসঙ্গে ওই চিকিৎসককেও গ্রেফতার করা হয়। পুরো নাটকটি সাজানোর সময় কুলদীপ রাজভবনে কাজ করার অভিজ্ঞতাকে কাজে লাগায়। কিন্তু তাতে তার কুকীর্তি চাপা থাকেনি। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button