Friday , December 13 2019
Astro Tips
প্রতীকী ছবি

২ টাকার জন্য খুন যুবক

এও সম্ভব। ২ টাকা নিয়ে ঝগড়া যে খুনে গড়াতে পারে তা বোধহয় না ঘটলে বিশ্বাস করা অনেকের পক্ষেই কঠিন হত। সাইকেলের টায়ারে হাওয়া কমে গিয়েছিল। তাই সাইকেলের টায়ারে হাওয়া ভরতে একটি সাইকেলের দোকানে হাজির হন ঠিকা শ্রমিক সুবর্ণারাজু। বছর ২৪-এর ওই যুবক চাকায় হাওয়া ভরে দিতে বলেন। হাওয়া ভরে দেন সাইকেল দোকানের কর্মী। হাওয়া ভরার খরচ ২ টাকা। হাওয়া ভরার পর সেই টাকা চান দোকানদার।

সুবর্ণারাজুর পকেটে তখন ২ টাকা ছিলনা। তিনি পরে ২ টাকা দিয়ে যাওয়ার কথা জানান। যা নিয়ে তর্ক শুরু হয় দোকানের মালিক সাম্বা ও সুবর্ণারাজুর মধ্যে। পুলিশ জানাচ্ছে, টাকা না থাকায় এই সময় সাম্বা সুবর্ণারাজুকে কটূক্তি করেন। তাতে বেজায় রেগে যান ওই যুবক। সাম্বাকে ধাক্কাধাক্কি শুরু করেন। পুরো ঘটনা পাশে দাঁড়িয়ে দেখছিল সাম্বার এক বন্ধু আপ্পা রাও। এতক্ষণ চুপচাপ থাকলেও বন্ধু সাম্বাকে ধাক্কা খেতে দেখে সে একটা লোহার রড কুড়িয়ে নেয়। তারপর তা বসিয়ে দেয় সুবর্ণারাজুর মাথায়।

রক্তাক্ত অবস্থায় সেখানেই লুটিয়ে পড়েন সুবর্ণারাজু। তাঁকে দ্রুত হাসপাতালে নিয়ে যান স্থানীয়রা। কিন্তু হাসপাতালে চিকিৎসকেরা তাঁকে পরীক্ষার পর মৃত বলে ঘোষণা করেন। পুলিশ ঘটনার তদন্তে নেমে সাম্বাকে গ্রেফতার করেছে। তবে আপ্পা রাওয়ের নাগাল পায়নি। তাকে হন্যে হয়ে খুঁজছে পুলিশ। ঘটনাটি ঘটেছে অন্ধ্রপ্রদেশের পূর্ব গোদাবরী জেলার ভালাসাপাকালা গ্রামে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *