National

মুরগির ডিম কেড়ে নিল জলজ্যান্ত মানুষের জীবন

মুরগির ডিম যে একজন মানুষের মৃত্যুর কারণ হতে পারে তা হয়তো ঘটনাটি না ঘটলে বিশ্বাস হত না। এমন ঘটনায় সকলেই হতবাক। ২ বন্ধুর চ্যালেঞ্জই কাল হল ৪২ বছরের সুভাষ যাদবের। ঘটনার সূত্রপাত ২ বন্ধু দেখা হওয়ার পর ২ জনে ডিম খাওয়ার পরিকল্পনা করা থেকে। কিছুই নয়, নেহাতই ইচ্ছা। বন্ধুর সঙ্গে দেখা হয়েছে। ২ জনে তাই ডিম খাবেন। কাছেই বিবিগঞ্জ বাজার। সেখানেই হাজির হন সুভাষ যাদব ও তাঁর বন্ধু। দোকানে পৌঁছে ২ জনে কথা কাটাকাটি শুরু হয়। অন্য কিছু নয়, নেহাত ডিম কে কটা খেতে পারেন তা নিয়ে ঝগড়া।

ঝগড়া কিছুক্ষণ চলার পর ২ জনের মধ্যে চ্যালেঞ্জ হয়। সুভাষ যাদবকে তাঁর বন্ধু চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে বলেন সুভাষ যদি ৫০টি ডিম একসঙ্গে খেতে পারেন তাহলে কড়কড়ে ২ হাজার টাকার একটি নোট তিনি সুভাষের হাতে তুলে দেবেন। হেরে যাবেন বাজি। সুভাষ রাজি হয়ে যান। শুরু হয় ডিম খাওয়া। একটার পর একটা ডিম উদরস্থ করতে থাকেন সুভাষ। কম নয়, ৪১টি সিদ্ধ ডিম তখন খেয়ে ফেলেছেন তিনি। আর ৯টা বাকি। ওটা পেটে পুরে ফেলতে পারলেই চ্যালেঞ্জ জিতবেন তিনি। টাকাও পাবেন। এই অবস্থায় ৪২ তম ডিমটি মুখে চালান করার পর আচমকাই অসুস্থ হয়ে পড়ে যান সুভাষ যাদব।

৪২ তম ডিমটি মুখে নিয়েই তিনি পড়ে গিয়ে জ্ঞান হারান। দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা করার পর জানান সুভাষের মৃত্যু হয়েছে। অন্য কোনও কারণ নয়, অতিরিক্ত ডিম খাওয়াই কেড়ে নিয়েছে তাঁর প্রাণ। চ্যালেঞ্জ জিততে গিয়ে শেষ পর্যন্ত প্রাণটাই খোয়ালেন সুভাষ যাদব। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের জৌনপুর জেলায়। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button