Gun Point
প্রতীকী ছবি

বন্দুকের নলের মুখে দুঃসাহসিক ব্যাঙ্ক ডাকাতি

ব্যাঙ্কে তখন অনেক গ্রাহকের ভিড়। কাজ চলছে পুরোদমে। সেই সময়ে ব্যাঙ্কে ঢুকে পড়ে ৬ জন দুষ্কৃতি। এদের কারও মুখ কাপড় দিয়ে ঢাকা ছিল। কারও মাথায় ছিল হেলমেট। ফলে এদের মুখ দেখা যায়নি। ঢুকে সময় নষ্ট না করে এরা দ্রুত সকলকে গান পয়েন্টে নিয়ে নেয়। বন্দুকের নলের মুখে কেউ চিৎকার করার সুযোগ পাননি। ব্যাঙ্ক কর্মী থেকে গ্রাহক, এমনকি সুরক্ষা কর্মী সকলেই তাদের বন্দুকের নলের মুখে চুপ থাকতে বাধ্য হন।

ব্যাঙ্কে যে গ্রাহকরা এসেছিলেন তাঁদের কাছ থেকে এরপর মোবাইল ফোনগুলি কেড়ে নেয় দুষ্কৃতিরা। তারপর তাদের একটি ঘরে বন্দি করে ফেলে। ঘর বাইরে থেকে বন্ধ করে দেয়। এরপর গান পয়েন্টে ব্যাঙ্কের ম্যানেজার ও ক্যাশিয়ারকে নির্দেশ দেয় যত টাকা গচ্ছিত রয়েছে তা বার করে দিতে। ব্যাঙ্কে তখন ২০ লক্ষ টাকা ছিল। সব টাকা লুঠ করে দুষ্কৃতিরা সেখান থেকে চম্পট দেয়।

যাওয়ার আগে ব্যাঙ্কের সামনের দরজা বাইরে থেকে বন্ধ করে দেয়। একটি বোমাও ফেলে যায় সেখানে। ঘটনাটি ঘটেছে ঝাড়খণ্ডের ধানবাদ জেলার নিরসা শহরে। এখানে একটি অ্যাক্সিস ব্যাঙ্কের শাখায় এই ঘটনা ঘটে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। সিসিটিভি ফুটেজ দেখে দুষ্কৃতিদের চিহ্নিত করার চেষ্টা চলছে। বয়ান নেওয়া হচ্ছে ব্যাঙ্ককর্মী থেকে গ্রাহক সকলেরই। সেখানে থেকে ক্লু খুঁজে পাওয়ার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা। প্রসঙ্গত মাফিয়াদের দাপটের জন্য ধানবাদ জেলার পরিচিতি আছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *