Wednesday , July 24 2019
Bullet Shot
প্রতীকী ছবি

ভোটের মধ্যেই বিজেপি নেতাকে গুলি করে হত্যা

কাছেই বিজেপি বিধায়ক কালুচরণ খাদায়াতের বাড়ি। তার কাছেই রবিবার রাতে চলল গুলি। গুলিতে রক্তাক্ত হয়ে লুটিয়ে পড়েন মাঙ্গুলি জেনা। তিনিও বিজেপি নেতা। রাতের অন্ধকারে তাঁকে হত্যা করতেই তাঁকে লক্ষ্য করে খুব কাছ থেকে গুলি চালায় দুষ্কৃতিরা। গুলি করে সেখান থেকে চম্পট দেয় তারা। দ্রুত মাঙ্গুলি জেনাকে খোর্ধা জেলা হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু চিকিৎসকেরা তাঁকে পরীক্ষা করার পর তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ জানিয়েছে রবিবার রাতে ঘটনাটি ঘটে। ওড়িশার খোর্ধা শহরে ঘটা এই ঘটনাকে কেন্দ্র করে সোমবার সকাল থেকেই পারদ চড়ছে। বিজেপি কর্মী সমর্থকদের ক্ষোভ রয়েছে। বিজেপির খোর্ধা মণ্ডল প্রেসিডেন্ট ছিলেন মাঙ্গুলি জেনা। ভোটের মধ্যে এভাবে একজন বিজেপি নেতার হত্যা নিয়ে রীতিমত শোরগোল পড়ে গেছে। ঘটনার প্রতিবাদে সোমবার বিজেপি খোর্ধায় সকাল ৮টা থেকে দুপুর ২টো পর্যন্ত বন্‌ধ পালন করে। এই খুনের পিছনে বিজু জনতা দলের হাত আছে বলে দাবি করেছে বিজেপি।

পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। দুষ্কৃতিদের চিহ্নিত করে ধরার চেষ্টা চলছে। চলছে জিজ্ঞাসাবাদ। রাজনৈতিক কারণেই কী মাঙ্গুলি জেনাকে খুন করা হল? নাকি এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে তা জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। এদিকে বিজেপি কর্মীরা সোমবার পুলিশ স্টেশনের সামনে বিক্ষোভে দেখান। তাঁদের দাবি, অবিলম্বে দোষীদের গ্রেফতার করতে হবে।

(সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা)

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *