Kolkata

তৃণমূল, বিজেপি নয়, বালিগঞ্জের ভোটে অন্য প্রার্থীর হয়ে প্রচারে নাসিরুদ্দিন শাহ

বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনে এবার প্রচারে নামলেন অভিনেতা নাসিরুদ্দিন শাহ। তবে তৃণমূল বা বিজেপি প্রার্থীর হয়ে নয়। তাঁর সমর্থন অন্য প্রার্থীকে।

প্রয়াত রাজনৈতিক ব্যক্তিত্ব সুব্রত মুখোপাধ্যায়ের মৃত্যুর জেরে বালিগঞ্জ বিধানসভা কেন্দ্রে ফের ভোট হতে চলেছে। সেই নির্বাচনে তৃণমূল প্রার্থী হয়েছেন বিজেপি ছেড়ে আসা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়।

অন্যদিকে বিজেপি প্রার্থী করেছে প্রাক্তন সাংবাদিক কেয়া ঘোষকে। কিন্তু এই ২ দলের প্রার্থীদের হয়ে নয়, অভিনেতা নাসিরুদ্দিন শাহকে এবার পাওয়া গেল সিপিএম প্রার্থীর হয়ে প্রচারে।

নাসিরুদ্দিন একটি ভিডিও বার্তার মধ্যে দিয়ে সিপিএম প্রার্থীর হয়ে গলা ফাটিয়েছেন। তবে তিনি প্রথমেই জানিয়ে দিয়েছেন তিনি কোনও দলের সদস্য নন। তিনি ভোট চাইছেন ব্যক্তিগতভাবে। তাঁর ভাইজির জন্য।

তবে কেবল তাঁর ভাইজি বলেই নয়, নাসিরুদ্দিনের দাবি, তিনি সিপিএম প্রার্থী সায়রা শাহ আলমকে চেনেন ছোট থেকে। সায়রা একজন সৎ মানুষ বলে দাবি করেছেন নাসিরুদ্দিন।

নাসিরুদ্দিন তাঁর বার্তায় এও বলেন যে সায়রা এবং তাঁর স্বামী সিপিএম নেতা ফুয়াদ হালিম একটি হাসপাতাল চালান। তাঁরা সাধারণ মানুষের হয়ে কাজ করছেন।

নাসিরুদ্দিন শাহ সায়রা শাহ আলমের হয়ে ভোট চাওয়ার পাশাপাশি তৃণমূল প্রার্থী বাবুল সুপ্রিয়কে নাম না করে খোঁচা দিয়েছেন। বাবুলকে দলবদলু সুবিধাবাদী বলে ব্যাখ্যা করেছেন তিনি।

প্রসঙ্গত সিপিএম প্রার্থী সায়রা শাহ আলমের স্বামী সিপিএম নেতা ফুয়াদ হালিমের বাবা ছিলেন হাসিম আবদুল হালিম। যিনি ১৯৮২ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত রাজ্য বিধানসভার স্পিকার ছিলেন।

Show More

Leave a Reply

Your email address will not be published.