National

আকাশে প্রধানমন্ত্রীর চপারের সামনে এসে পড়ল কালো বেলুন

বড় বিপর্যয়ের হাত থেকে রক্ষা পেলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। যে চপারে তিনি ছিলেন সেই চপারের সামনে এসে পড়ে একাধিক কালো বেলুন।

অন্ধ্রপ্রদেশের বিশিষ্ট স্বাধীনতা সংগ্রামী আলুরি সীতারামা রাজু-র ১২৫ তম জন্মবার্ষিকী উদযাপনে সোমবার অল্প সময়ের সফরে অন্ধ্রপ্রদেশে আসেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। গণভরম বিমানবন্দরে নামার পর সেখান থেকে একটি চপারে তিনি রওনা দেন গণভকরমে।

প্রধানমন্ত্রীর পিছনে আরও একটি চপারে রওনা দেন অন্ধ্রপ্রদেশের রাজ্যপাল বিশ্বভূষণ হরিচরণ এবং মুখ্যমন্ত্রী ওয়াই এস জগন্মোহন রেড্ডি। সে সময় বিমানবন্দরে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে জমায়েত করে স্লোগান দিচ্ছিলেন প্রদেশ কংগ্রেস নেতারা।

তাঁদের গলায় ছিল গোটা ব্যাক মোদী স্লোগান আর হাতে ছিল কালো বেলুন। অন্ধ্রপ্রদেশকে বিশেষ রাজ্যের তকমা দেওয়া কেন হচ্ছেনা তার বিরুদ্ধেই সোচ্চার হন তাঁরা।

প্রধানমন্ত্রী এবং রাজ্যের মুখ্যমন্ত্রী ২ জন মিলেই অন্ধ্রপ্রদেশকে বিশেষ রাজ্যের তকমা থেকে বঞ্চিত করছেন বলে দাবি করে সোচ্চার হন কংগ্রেস নেতারা।


প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চপার আকাশে ওড়ার পরই বিমানবন্দরে বিক্ষোভ প্রদর্শন করা কংগ্রেসের নেতারা হাতে ধরা কালো বেলুন উড়িয়ে দেন। পুলিশ জানাচ্ছে মূলত বেলুন ওড়ান ৩ নেতা। যার মধ্যে প্রদেশ কংগ্রেস সম্পাদকও রয়েছেন।

এদিকে আকাশে চপারের সামনে কালো বেলুন এসে যাওয়া কখনই কাম্য নয়। যেকোনও সময় বড় ধরনের বিপর্যয় ঘটে যেতে পারত।

যদিও অল্পের জন্য রক্ষা পান প্রধানমন্ত্রী। চপার বিনা সমস্যায় ওই কালো বেলুন কাটিয়ে গন্তব্য উড়ে যায়। পুলিশ ৩ কংগ্রেস নেতাকে গ্রেফতার করেছে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button