Entertainment

জনপ্রিয় টিভি অনুষ্ঠানে অংশ নিলেন প্রধানমন্ত্রী, দেখতে মুখিয়ে গোটা দেশ

জনপ্রিয় টিভি অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে দেখতে এখন অপেক্ষা করছেন ভারতবাসী। সাধারণত প্রধানমন্ত্রীকে বিভিন্ন জায়গায় ভাষণ দিতে দেখা যায়। কোনও সংবাদমাধ্যমেও সাক্ষাৎকার দিতে দেখা যায়। কিন্তু অন্য কোনও অনুষ্ঠানে দেখা যায়না। এবার দেখা যাবে। বিশ্বখ্যাত ডিসকভারি চ্যানেলের জনপ্রিয় অনুষ্ঠান ম্যান ভার্সেস ওয়াইল্ড-এ এবার দেখা যাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।

সোমবার বিশ্ব ব্যাঘ্র দিবস। এদিনই ওই অনুষ্ঠানের সঞ্চালক এডওয়ার্ড মিশেল গ্রিলস, যিনি সাধারণ মানুষের কাছে বেয়ার গ্রিলস নামেই বেশি পরিচিত, তিনি ট্যুইট করে একথা জানান। তিনি সেইসঙ্গে কখন এই অনুষ্ঠান সম্প্রচারিত হবে তাও জানিয়েছেন। আগামী ১২ অগাস্ট, রাত ৯টায় দেখা যাবে এই অনুষ্ঠান। যেখানে ঘন জঙ্গলে গ্রিলসের সঙ্গে ঘুরতে দেখা যাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে।

এই অনুষ্ঠানের একটি বার্তা রয়েছে। পরিবেশ পরিবর্তন ও বন্যপ্রাণ সংরক্ষণ নিয়ে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি এই অনুষ্ঠানের একটা বড় দিক। যদিও তা পশুপাখির সঙ্গে কাটিয়ে, তাদের জীবনকে পর্দায় তুলে ধরেই মানুষের কাছে পৌঁছে দেওয়া হয়। ফলে এই অনুষ্ঠান সকলের খুব প্রিয়। সেখানেই এবার দেশের প্রধানমন্ত্রীকে দেখতে মুখিয়ে ভারতবাসী।

জিম করবেট ন্যাশনাল পার্কে এই অনুষ্ঠানের শ্যুটিং হয়েছে। সেখানে গ্রিলসের সঙ্গে ঘুরেছেন মোদীও। ১৮০টি দেশের মানুষ এই অনুষ্ঠান দেখতে পাবেন। এই অনুষ্ঠানের প্রধান আকর্ষণই এখন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আর সেই বার্তাই পৌঁছে দিয়েছেন গ্রিলস তাঁর ট্যুইটে। এখন তাই শুধু দিন গোনা কবে দেখানো হবে এই অনুষ্ঠান। ১২ অগাস্ট কবে আসবে।

করবেট ন্যাশনাল পার্ক অন্য পশুপাখির সঙ্গে বাঘদের নিশ্চিন্ত আশ্রয় হিসাবে পরিচিত। এদিনই আবার বাঘের বাঘশুমারি প্রকাশিত হয়েছে। সেই বাঘশুমারিতে দেখা যাচ্ছে ভারতে বাঘের সংখ্যা বেড়েছে। প্রধানমন্ত্রীই সেকথা দেশবাসীকে জানিয়েছেন। এবার ডিসকভারির অনুষ্ঠানে তিনি পরিবেশ পরিবর্তন ও বন্যপ্রাণ সংরক্ষণ নিয়ে বার্তা দেবেন। একদম অন্য ভূমিকায় প্রধানমন্ত্রীকে কেমন দেখাচ্ছে তার একটি প্রোমো ক্লিপও ট্যুইট করেছেন গ্রিলস। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button