National

বিজয়ী ভারত, ট্যুইট করলেন নরেন্দ্র মোদী

দেশ জুড়ে গেরুয়া ঝড়। বিজেপি নেতৃত্বাধীন এনডিএ জোট ৩৫০ আসন জয় করার মুখে। একা বিজেপিই গতবারের চেয়ে অনেক ভাল ফল করতে চলেছে। গতবারের চেয়ে বেশি আসনে তারা এগিয়ে রয়েছে। এমন দুর্দান্ত ফলের পর সকলেই তাকিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কী বলেন সেদিকে। অবশেষে ট্যুইট করলেন তিনি।

ট্যুইটে নরেন্দ্র মোদী লেখেন, সবকা সাথ + সবকা বিকাশ + সবকা বিশ্বাস = বিজয়ী ভারত। আমরা একসঙ্গে বড় হব। একসঙ্গে বিকশিত হব। একসঙ্গে আমরা এক শক্তিশালী ও বৃহত্তর ভারত গড়ে তুলব। ভারত ফের একবার জয়ী হল। এদিন মোদী যখন এই ট্যুইট করেন তখন দেশ ভরে গেছে গেরুয়া আবিরে। হতে পারে এখনও গণনা শেষ হয়নি। সব ফল প্রকাশ হতে এখনও দেরি আছে। তবে প্রবণতা পরিস্কার। আর তা বলে দিয়েছে ফের একবার শাসনভার সামলাতে চলেছেন নরেন্দ্র মোদী।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

এবার যা ফলাফলের ইঙ্গিত পাওয়া গিয়েছে তাতে বিজেপি নেতৃত্বাধীন এনডিএ ২০১৪-র থেকেও ভাল ফল করে ক্ষমতায় আসছে। বিজেপি সভাপতি বারবারই বলে আসছিলেন তাঁর দল ৩০০ আসন পার করবে। প্রায় সেদিকেই ছুটছে জয়ের সংখ্যা। অন্যদিকে রাজ্যেও বিজেপি ২৩টি আসন পাবে বলে দাবি করেছিলেন অমিত শাহ। সেখানে বিজেপি ২৩ না হলেও তার কাছাকাছি আসনে জয়ের ইঙ্গিত দিচ্ছে।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button