Kolkata

জ্যোতিষীর কাছে পাথর আনতে গিয়ে উধাও যুবক, গঙ্গা থেকে উদ্ধার দেহ

আগামী শুক্রবার বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল সৌরভ বাকুলির। অথচ রহস্যজনক ভাবে বিয়ের ২ দিন আগে গঙ্গায় ভেসে উঠল বছর ২৭-এর যুবকের দেহ। এয়ারপোর্ট থানার সলুয়া এলাকার বাসিন্দা সৌরভ পেশায় মিষ্টি ব্যবসায়ী। দাম্পত্য জীবন যাতে সুখকর ও মঙ্গলময় হয় সেই কারণে চিনার পার্কে জ্যোতিষী জয়ন্ত চক্রবর্তীর সঙ্গে কিছুদিন আগে দেখা করেন ওই যুবক।

পুলিশ জানাচ্ছে, গত সোমবার দুপুরে জ্যোতিষীর থেকে পাথর নিতে চিনার পার্ক যান সৌরভ। তারপর আর বাড়ি ফেরেননি। মৃতের পরিবারের দাবি, সৌরভ বেরিয়ে যাওয়ার ঘণ্টা দুয়েক পর বাড়িতে এসে জ্যোতিষী তাঁর খোঁজ করায় সন্দেহ হয় তাঁদের। এয়ারপোর্ট থানায় অভিযোগ জানান যুবকের আত্মীয়রা। কিন্তু সৌরভের খোঁজ মেলেনি। অবশেষে গত বুধবার রাতে নর্থ পোর্ট থানা এলাকায় গঙ্গা থেকে উদ্ধার হয় যুবকের মৃতদেহ। পরিবারের অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য জ্যোতিষীকে আটক করে এয়ারপোর্ট থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

যুবকের বিয়ে নিয়ে কদিন ধরে পরিবারের সকলের চরম ব্যস্ততার মধ্যে দিয়ে দিন কাটছিল। শেষ মুহুর্তের প্রস্তুতিও ছিল সম্পূর্ণ। তার আগেই হবু বরের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে যুবক ও পাত্রীর পরিবারে।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button