Kolkata

কমছে না রাজ্যে দৈনিক করোনা সংক্রমণ, মৃত্যু সামান্য কমল

রাজ্যে দৈনিক করোনা সংক্রমণ না বাড়লেও কমছে না। সেই ১ হাজারের দোরগোড়ায় ঘুরপাক খাচ্ছে সংখ্যাটা। এদিন দৈনিক মৃত্যু অবশ্য গত দিনের তুলনায় কমেছে।

রাজ্যে দৈনিক করোনা সংক্রমিতের সংখ্যা এদিনও প্রায় গত দিনের মতই রয়ে গেল। ১ হাজারের দরজায় ঘুরপাক খাচ্ছে সংখ্যাটা। গত একদিনে সংক্রমিত হয়েছেন ৯৯৭ জন। রাজ্যে মোট সংক্রমিতের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ লক্ষ ১১ হাজার ২০৫ জনে।

এদিন নমুনা পরীক্ষা গত দিনের তুলনায় প্রায় ১ হাজার বেড়েছে। এদিন নমুনা পরীক্ষা হয়েছে ৫২ হাজার ৫৪১টি। রাজ্যে এদিন অ্যাকটিভ রোগীর সংখ্যা নেমেছে। এদিনও কমার পর রাজ্যে মোট অ্যাকটিভ রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ১৫ হাজার ৩০৪ জন।


পড়ুন আকর্ষণীয় খবর, ডাউনলোড নীলকণ্ঠ.in অ্যাপ

এদিন রাজ্যে দৈনিক মৃত্যু গত দিনের তুলনায় কমেছে। গত একদিনে রাজ্যে মৃত্যু হয়েছে ১৭ জনের। গত দিনের তুলনায় এদিন ২ জন কম মানুষের মৃত্যু হয়েছে। এদিনের মৃতের সংখ্যার হাত ধরে রাজ্যে এখন মোট মৃত্যু দাঁড়িয়েছে ১৭ হাজার ৯০৩ জনে।

গত একদিনে রাজ্যে করোনায় যে ১৭ জনের মৃত্যু হয়েছে তার মধ্যে কলকাতায় মৃত্যু হয়েছে ৩ জনের। উত্তর ২৪ পরগনায় মৃত্যু হয়েছে ৫ জনের।

এদিন সব মিলিয়ে রাজ্যের ৬টি জেলায় করোনায় মৃত্যু হয়েছে। কলকাতা ও উত্তর ২৪ পরগনা বাদ দিয়ে নদিয়ায় ৪ জন, জলপাইগুড়িতে ২ জন, হুগলিতে ২ জন ও দার্জিলিংয়ে ১ জনের প্রাণ কেড়েছে করোনা।

রাজ্যে একই সঙ্গে অনেক রোগী সুস্থ হয়ে ফিরছেন। এদিন সুস্থ হয়ে উঠেছেন ১ হাজার ৩৩৬ জন। যার হাত ধরে এদিন রাজ্যে করোনামুক্ত মানুষের মোট সংখ্যাটা দাঁড়িয়েছে ১৪ লক্ষ ৭৭ হাজার ৯৯৮ জন। সুস্থতার হার এদিন বেড়ে দাঁড়িয়েছে ৯৭.৮০ শতাংশ। — রাজ্যসরকারের স্বাস্থ্য দফতরের দৈনিক বুলেটিন-এর সাহায্য নিয়ে লেখা

Show Full Article
Back to top button