Kolkata

এসটিএফ গ্যাংস্টার গুলির লড়াই, সিনেমার মত হল নিউটাউনে শ্যুটআউট

এমনটা সিনেমায় দেখা যায়। যা বুধবার দুপুরে নিউটাউনে দেখা গেল। শ্যুটআউট অ্যাট নিউটাউন নাম দিয়ে আগামী দিনে সিনেমা তৈরি হলেও অবাক হওয়ার কিছু নেই।

হালেই এক দুষ্কৃতিকে গ্রেফতার করে পুলিশ। তার কাছ থেকে একটা দারুণ লিড পায় রাজ্য পুলিশের এসটিএফ। তারা জানতে পারে নিউটাউনের একটি আবাসনে গা ঢাকা দিয়ে আছে পঞ্জাবের ২ মোস্ট ওয়ান্টেড গ্যাংস্টার।

যাদের একজনের সম্বন্ধে খোঁজ দিতে পারলে পুরস্কার ছিল ১০ লক্ষ টাকা। অন্যজনের খোঁজে ৫ লক্ষ টাকা।

বুধবার দুপুরে নিউটাউনের সাপুরজি আবাসনের ফ্ল্যাট নম্বর বি১৫৩-তে লুকিয়ে থাকা ২ গ্যাংস্টার জয়পাল ভুল্লর ও যশপ্রীত সিং-কে পাকড়াও করতে সেখানে হাজির হয় রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স।

গোটা এলাকা ঘিরে ফেলে তারা। ২টি দলে ভাগ হয়ে যায় পুরো দলটি। একটি দল সিঁড়ি বেয়ে ওপরে উঠতে থাকে। অন্য দলটি নিচে থেকে গোটা আবাসন ঘিরে রাখে। গোপনে পুরো কাজ করা হলেও তা কোনওভাবে জানতে পেরে যায় ২ গ্যাংস্টার।

জানা মাত্র তারা তাদের সঙ্গে থাকা বন্দুক থেকে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়তে থাকে। একতলা থেকে পাল্টা জবাব দেয় এসটিএফ।

এসটিএফ-এর অন্য দলটি ততক্ষণে ফ্ল্যাটের কাছে পৌঁছে যায়। তারা এবার আক্রমণ শানায়। ফলে কিছুটা দিশেহারা হয়ে পড়ে ২ গ্যাংস্টার। অবশেষে পুলিশের গুলিতে প্রাণ যায় তাদের।

এদের মধ্যে জয়পালের খোঁজ দিতে পারলে ১০ লক্ষ টাকা ও যশপ্রীতের খোঁজ দিতে পারলে ৫ লক্ষ টাকার পুরস্কার ছিল। এদের বিরুদ্ধে ৪০টির বেশি মামলা ঝুলে আছে। খুন, অস্ত্র পাচার, মাদক পাচার সহ বিভিন্ন অপরাধমূলক কাজের সঙ্গে এদের যোগ ছিল।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button