Kolkata

সাফাইয়ের জন্য প্যাকেট টানতেই ছড়িয়ে পড়ল করোটি, হাড়গোড়

কলকাতার ঠাকুরপুকুর এলাকায় একটি জমি অনেকদিন ধরে পড়েছিল। সেখানে এবার প্রোমোটিং হওয়ার কথা। আশপাশে বসতি। মাঝে ওই জমিতে গাছপালা থেকে জঞ্জালের স্তূপ জমেছিল। প্রোমোটিংয়ের সব ঠিকঠাক হওয়ার পর সেই জমি পরিস্কার করতে সোমবার সকালে বেশ কয়েকজন কর্মী হাজির হন সত্যেন পার্ক এলাকার ওই জমিতে। জমি পরিস্কারে হাত লাগান তাঁরা। জমিতে পড়ে থাকা জঞ্জাল সাফাই করার সময় একটি প্লাস্টিকের প্যাকেট দেখতে পান তাঁরা। প্যাকেটে টান দিতেই তা থেকে ঝরে পড়ে করোটি, হাড়গোড়।

এসব দেখে আতঙ্কিত হয়ে পড়েন কর্মীরা। তাঁরা প্রোমোটারকে খবর দেন। পুলিশে খবর যায়। পুলিশ এসে হাড়গোড়গুলি তোলার ব্যবস্থা করে। ওই জমিতে কাজ বন্ধ হয়ে যায়। হাড়গোড় যেখানে পাওয়া যায় সেই অংশ ঘিরে ফেলে পুলিশ। প্রাথমিক তদন্তের কাজ শুরু করেন পুলিশ আধিকারিকরা। এদিকে হাড়, করোটি উদ্ধারের খবর এলাকায় ছড়িয়ে পড়তেই সেখানে উৎসাহী মানুষের ভিড় জমে।

স্থানীয়দের কয়েকজন জানাচ্ছেন, ওই জমিতে প্রোমোটিং হবে বলে সেখানে পুজোও হয়েছিল। কিন্তু জমি পড়ে থাকায় সেখানে অনেকেই ময়লা ফেলতেন। সেখানে এভাবে হাড়গোড় কোথা থেকে এল তা তাঁরা বুঝতে পারছেন না। এদিকে হাড় উদ্ধার হলেও তা যে মানুষেরই তা এখনও নিশ্চিত করে বোঝা যাচ্ছেনা। উদ্ধার হওয়া হাড়গোড়গুলি ফরেনসিক পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ।

Show More

Leave a Reply

Your email address will not be published.