Monday , October 14 2019
Babul Supriyo
যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ছাত্রছাত্রীদের বিক্ষোভের মুখে বাবুল সুপ্রিয়, ছবি - আইএএনএস

যাদবপুর কাণ্ডে পথে নামল এসএফআই, ট্যুইট করলেন বাবুল

অভিযোগ, পাল্টা অভিযোগের পালা চলছে। শুক্রবার এসএফআই থানায় অভিযোগ দায়ের করেছে। পাল্টা বিজেপি নেত্রী অগ্নিমিত্রা পলও অভিযোগ দায়ের করেছেন। এর মধ্যেই যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ৪ নম্বর গেটে ঢুকে যেভাবে এবিভিপি তাণ্ডব চালিয়েছে তার প্রতিবাদ জানিয়ে শুক্রবার পথে নামল এসএফআই। ঢাকুরিয়া দক্ষিণাপনের সামনে থেকে একটি মিছিল বার করে তারা। সেই মিছিল যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ২ নম্বর গেট অর্থাৎ ৮বি বাসস্ট্যান্ড পর্যন্ত যায়। সবমিলিয়ে যাদবপুর কাণ্ডের পরদিনও কিন্তু ওদিনের ঘটনা ঘিরে চাপা উত্তেজনা রইল।

কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় গত বৃহস্পতিবার যখন যাদবপুরে ঘেরাও হয়ে ছিলেন তখনই তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন বেশ কিছু ছাত্রছাত্রী যে আচরণ করছে। যে ধরনের অশ্লীল কথাবার্তা তাঁকে বলছে। যেভাবে তাঁকে নিগ্রহ করেছে। চুলের মুঠি ধরে টেনেছে, ঘুষি মেরেছে, জামা ছেঁড়ার চেষ্টা হয়েছে, তাতে তাদের বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কার করা উচিত। পুলিশের ব্যবস্থা গ্রহণ করা উচিত।

শুক্রবার মুখে না বললেও প্রায় একই দাবিতে সোচ্চার হলেন বাবুল সুপ্রিয়। ট্যুইটে বেশ কিছু ছবি প্রকাশ করে তিনি জানিয়েছেন, কয়েকজন ছাত্রকে চিহ্নিত করা গেছে। এখন দেখার তাদের বিরুদ্ধে কী ব্যবস্থা গ্রহণ করা হয়। এদিকে গত বৃহস্পতিবারের ঘটনার পর এদিনও হাসপাতালেই উপাচার্য ও সহ-উপাচার্য। তাঁদের চিকিৎসা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *