World

হার্ডওয়্যারের দোকানে ঢুকে পড়ল গরু, শুরু হল কাণ্ডকারখানা

আর পাঁচটা দোকানের মতই হার্ডওয়্যারের দোকানটা সেদিনও খুলেছিল। খদ্দেরের অপেক্ষায় ছিলেন দোকানি। কিন্তু তার জায়গায় ঢুকে এল গরু। তারপরটা দুঃস্বপ্ন।

হার্ডওয়্যারের দোকান। প্রতিদিনের মত সেদিনও তা খোলা হয়েছিল নিয়ম করেই। দোকানের মালিক এবং কর্মচারিরাও ছিলেন দোকানে। অপেক্ষা ছিল ক্রেতার। তবে ক্রেতা আসার আগে দোকানে যিনি হাজির হলেন তিনি ৪ পেয়ে।

মাথায় শিং নিয়ে দিব্যি হেলতে দুলতে ঢুকে পড়েন দোকানে। এদিকে দোকানে গরু ঢুকে পড়েছে দেখে কর্মীদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়। কীভাবে তাকে বার করা যায় এসব ভাবার মধ্যেই শুরু হয় গরুর কাণ্ডকারখানা।

গরুটি যে সেখানে ঢুকে বড় একটা স্বাচ্ছন্দ্য বোধ করছিল না তা তার কাজকর্ম থেকেই বোঝা গেল। দোকানের তাকে সাজানো জিনিসপত্র ধাক্কা মেরে, গুঁতিয়ে ফেলে দিতে লাগল সে।

এমনকি দোকানের তাকে রাখা রংয়ের ডিব্বাগুলি পর্যন্ত এমনভাবে সে ফেলতে লাগল যে দোকানের মেঝেতে ছড়িয়ে পড়তে থাকল রং। নানা রংয়ে মাখামাখি হয়ে গেল দোকান।


তারমধ্যেই হার্ডওয়্যারের আরও নানা জিনিস উলঢাল হয়ে পড়ে আছে। যা দেখে দোকানের মালিকের কার্যত নাভিশ্বাস উঠল। বেশ কিছু মিনিট ধরে চলল গরুর এই খামখেয়ালি তাণ্ডব।

যদিও এসব করেও গরুটির কোনও তাপ উত্তাপ তেমন ছিলনা। বরং সে কয়েক মিনিট দোকানে এমন সব কাণ্ড ঘটিয়ে আস্তে আস্তে দোকান থেকে বেরিয়েও যায়।

এরমধ্যে সে কারও কোনও ক্ষতি করেনি। তবে দোকানের জিনিস যথেষ্ট নষ্ট করেছে। ভারতীয় মুদ্রায় ক্ষয়ক্ষতির অঙ্ক ৬৫ হাজার টাকা ছাড়িয়েছে বলেই জানিয়েছেন দোকানের মালিক। ঘটনাটি ঘটেছে ইজরায়েলে।

Show Full Article

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button