World

বিমানসেবিকার আঙুল কামড়ে দিলেন যাত্রী, জরুরি অবতরণে বাধ্য হল বিমান

বিমানে বিমানসেবিকা তো থাকেনই। তাঁরা যাত্রীদের স্বাচ্ছন্দ্যের দিকে নজর রাখেন। এমনই এক বিমানসেবিকার আঙুল কামড়ে দিলেন এক যাত্রী।

বিমান তখন আকাশে উড়ছে। যাত্রীরাও যে যাঁর মত সময় কাটাচ্ছেন। বিমানসেবিকারা যাত্রীদের স্বাচ্ছন্দ্যের দিকে নজর রাখছেন। এমন সময় এক যাত্রী আচমকা এক বিমানসেবিকার আঙুলে কামড়ে দেন। যাকে কেন্দ্র করে হুলস্থূল শুরু হয়ে যায়।

ওই যাত্রী কামড়েই থেমে থাকেননি। তিনি এরপর বিমানকর্মীদের মারতে এগিয়ে আসেন। এলোপাথাড়ি ঘুষি চালাতে থাকেন তিনি। ওই যাত্রী মত্ত অবস্থায় ছিলেন। তাঁকে আটকাতে বিমানকর্মীরা তো বটেই, এমনকি কয়েকজন যাত্রীও এগিয়ে আসেন।

এই ঘটনা জানাজানি হয় যখন এই হাতাহাতির ছবি সোশ্যাল মিডিয়ায় সামনে এসে পড়ে। যেখানে এক বিমানকর্মীকে হাতাহাতির মধ্যেই ওই মত্ত ব্যক্তিকে পদাঘাত করতে দেখা যায়। বিমান জুড়েই এই ঘটনায় একটা অস্থির পরিবেশ তৈরি হয়। অনেক যাত্রী কিছুটা আতঙ্কিতও হয়ে পড়েন।

ওই মত্ত ইন্দোনেশিয়ান মধ্যবয়স্ক যাত্রীকে বিমানকর্মী ও যাত্রীরা চেপে ধরে পরিস্থিতি সামাল দেন। এই ঘটনার পর তুরস্কের ইস্তানবুল শহর থেকে ইন্দোনেশিয়ার জাকার্তার দিকে উড়ে চলা বিমানটি জরুরি অবতরণে বাধ্য হয়।

ইন্দোনেশিয়ার মেডান শহরের কুয়ালানামু বিমানবন্দরে জরুরি অবতরণ করে বিমানটি। বিমানটি মাটিতে নামার পর ওই যাত্রীকে ওই শহরেই নামিয়ে দেওয়া হয়। বেশ কিছুটা সময় ওই বিমানবন্দরে থাকার পর ফের বাকি যাত্রীদের নিয়ে তুরস্করে বিমান সংস্থার ওই বিমানটি জাকার্তার দিকে উড়ে যায়।

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *