Sunday , September 22 2019
Indian Railways
বেলুড় স্টেশন, ইউটিউব স্ক্রিনগ্র্যাব

সাতসকালে স্টেশনে যুবতীর ওপর ধারাল অস্ত্র নিয়ে হামলা

সকাল তখন প্রায় সাড়ে ৮টা। হাওড়ার বেলুড় স্টেশনে তখন নিত্যযাত্রীদের ভিড়। এ সময়টা অফিস যাত্রীদের ভিড় থাকে প্রায় সব স্টেশনেই। সেই ভিড়ে ঠাসা স্টেশনে ট্রেনের জন্য অপেক্ষা করছিলেন এক যুবতী। আচমকাই এক যুবক তাঁকে উত্ত্যক্ত করা শুরু করে। ঘুরে দাঁড়িয়ে প্রতিবাদ করেন ওই যুবতী। ভিড়ে ঠাসা প্ল্যাটফর্মে যুবতীর গলা শুনে অনেকেই ঘুরে তাকান। যুবতীকে প্রতিবাদ করতে দেখে আচমকাই পকেট থেকে একটা কাঁচি বার করে ওই যুবক।

কাঁচি বার করে সময় নষ্ট না করে সে কোপাতে শুরু করে যুবতীকে। যন্ত্রণায় আর্তনাদ করে ওঠেন তিনি। রক্ত ঝরতে থাকে। এই অবস্থায় যুবতীকে বাঁচাতে আশপাশের বেশ কয়েকজন এগিয়ে আসেন। তখন ওই যুবক যুবতীকে ছেড়ে তাঁদের ওপর ঝাঁপিয়ে পড়ে। তাঁদেরও এলোপাথাড়ি কাঁচির আঘাত করতে থাকে। স্টেশনের ওই অংশে এক হুলস্থূল অবস্থার সৃষ্টি হয়। কয়েকজন আহত হন কাঁচির আঘাতে।

অবশেষে জিআরপি ও যাত্রীরা মিলে ওই যুবককে পাকড়াও করেন। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ওই যুবতী ও আহত যাত্রীদের বেলুড় স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁরা সুস্থ আছেন। এদিকে কেন ওই যুবক ওই যুবতীকে আক্রমণ করল তা খতিয়ে দেখছে পুলিশ। তবে ওই যুবতী পুলিশকে জানিয়েছেন ওই যুবককে তিনি আগে কখনও দেখেননি। ফলে পূর্ব পরিচয় বা পুরনো আক্রোশের সম্ভাবনা কম বলেই মনে করছে পুলিশ। তবে তদন্ত চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *