Monday , July 22 2019
Indian Railways
ফাইল ছবি

১ কোটি টাকা সহ গ্রেফতার দিলীপ ঘোষের প্রাক্তন আপ্ত সহায়ক

আসানসোল স্টেশনে ২ জনকে বিশাল একটি ব্যাগ হাতে ইতিউতি ঘুরতে দেখে সন্দেহ হয় জিআরপি-র। ২ জনকে আটক করে তারা। জিজ্ঞাসাবাদ শুরু হয়। পরীক্ষা করা হয় ব্যাগের মধ্যে আছেটা কী! আর ব্যাগ খুলতেই চক্ষু চড়কগাছ! তাড়া তাড়া নোট রয়েছে ব্যাগে। ২ জন জানায় তারা কলকাতা যাওয়ার জন্য ট্রেন ধরতে আসানসোল স্টেশনে এসেছিল। ব্যাগে কত টাকা আছে তা গুনে রেল পুলিশ দেখে সেখানে ১ কোটি টাকা রয়েছে। এই টাকা কীভাবে তাদের কাছে এল তার সদুত্তর দিতে না পারায় ২ জনকে গ্রেফতার করা হয়। ধৃতদের মধ্যে ১ জন গৌতম চট্টোপাধ্যায় নিজেকে বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের প্রাক্তন আপ্ত সহায়ক বলে দাবি করেন। অন্য ধৃত লক্ষ্মীকান্ত শাহ দিল্লির বাসিন্দা।

গৌতম চট্টোপাধ্যায়ের দাবি, ওই টাকা বিজেপির। তা দলের কাজে ব্যবহারের জন্য কলকাতা নিয়ে যাওয়া হচ্ছিল। ধৃত ২ জনকে আদালতে পেশ করা হলে তাদের ৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক। গত সপ্তাহে বিজেপি প্রার্থী ভারতী ঘোষের গাড়ি আটকে তল্লাশি করেও ১ লক্ষ টাকা উদ্ধার হয়েছিল।

এভাবে ২ জনকে টাকা সহ গ্রেফতার, ১ কোটি টাকা নগদে নিয়ে কলকাতা যাওয়ার চেষ্টা, ধৃতদের দাবি ওই টাকা বিজেপির। সব মিলিয়ে তৃণমূল কিন্তু শেষ বেলায় সপ্তম দফার ভোটের আগে এটাকে প্রচারের হাতিয়ার করতে পারে বলেই মনে করছে রাজনৈতিক মহল। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *