Entertainment

মাত্র ১২টি সিনেমা দেখার জন্য দেড় লক্ষের ওপর টাকা দেবে একটি সংস্থা

একেই হয়তো বলে রথ দেখা আর কলা বেচা। সিনেমা দেখার জন্য যে টাকা পাওয়াও যেতে পারে এটা ভাবা মুশকিল। কিন্তু ঠিক সেই সুযোগই দিচ্ছে একটি সংস্থা।

বড়দিন আসছে। ছুটির সময়। ছুটির মেজাজে সিনেমা তো দেখাই যেতে পারে। আর সিনেমা দেখার জন্য মোটা টাকা ব্যয়ও করতে হয়। সিনেমার টিকিট কেটে হলে বসে সিনেমা দেখার সঙ্গে চলে টুকটাক খাওয়া। সব মিলিয়ে একটা সিনেমা দেখার খরচ কম নয়। কিন্তু এমনটা যদি হয় যে সিনেমাও দেখা হল আবার সিনেমা দেখেছেন বলে টাকাও পাওয়া গেল!

শুনে একেবারেই অবাস্তব মনে হলেও এমনই এক অফার দিয়েছে একটি সংস্থা। যারা ১২টি সিনেমা দেখে তাদের ভালমন্দ বিচার করে পরপর সাজানোর জন্য ভারতীয় মুদ্রায় ১ লক্ষ ৬৬ হাজার টাকা দিচ্ছে। সেই সঙ্গে সিনেমা দেখার সময় প্রচুর হট কোকোয়ার অফুরান যোগান থাকবে।

বড়দিনের আগে ১২টি বড়দিনকে সামনে রেখে তৈরি সিনেমা দেখতে হবে। তারপর সেগুলি কেমন লাগল তার ভিত্তিতে সিনেমাগুলিকে ব়্যাঙ্ক দিতে হবে। সিনেমাগুলিকে প্রথম থেকে পরপর স্থান দিতে নজর রাখতে হবে কয়েকটি বিষয় মাথায় রেখে।

যেমন তা উৎসবের সঙ্গে কতটা খাপ খাচ্ছে, দর্শকদের কোনটা সবচেয়ে বেশি ভাল লাগবে, কোন সিনেমার রসায়নটা ভাল। ১২টি সিনেমা মন দিয়ে দেখলে এটা বেছে নেওয়া অনেকের পক্ষেই কঠিন হবেনা। যাঁরা সিনেমা দেখতে পছন্দ করেন তাঁদের জন্য তো নয়ই।

ব্লুমসিবক্স নামে সাবস্ক্রিপশন বক্স কোম্পানি আমেরিকায় এই অফার এনেছে। ৩ ডিসেম্বর পর্যন্ত এই ১২টি সিনেমা দেখে অর্থ রোজগারের সুযোগ পাওয়ার জন্য আবেদন করা যাবে। — সংবাদ সংস্থার সাহায্য নিয়ে লেখা

Show More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button